কর্মসূত্রে পাওয়া বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মীয়দের খুনের চেষ্টা, ধৃত ব্যাঙ্কের নিরাপত্তারক্ষী

0
37

নিজস্ব প্রতিবেদক, তমলুক: কর্মসূত্রে লাইসেন্স প্রাপ্ত বন্দুক পেয়েছিলেন। সেই বন্দুক থেকেই গুলি চালিয়ে নিজের আত্মীয়দের খুন করার চেষ্টার অভিযোগ উঠেছে এক বেসরকারি ব্যাঙ্কের নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে। শুধু অভিযোগ ওঠা নয়, তাকে গ্রেফতারও করেছে পুলিশ। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানার খন্ডগ্রামে।

পুলিশ জানায়, ধৃতের নাম জীতেন্দ্র নাথ মন্ডল। সে গত শুক্রবার কর্মসূত্রে পাওয়া লাইসেন্স প্রাপ্ত বন্দুক থেকে পরপর দু’রাউন্ড গুলি চালিয়ে নিজের আত্মীয়দের খুনের চেষ্টা করে বলে অভিযোগ। ওই আত্মীয় ও প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতেই শুক্রবার রাতে জীতেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। যদিও জীতেন্দ্র কেন একাজ করেছে, সে ব্যাপারে পুলিশকে কিছু জানায়নি।

তমলুক থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, জীতেন্দ্র নাথ মণ্ডলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে এবং শনিবার সকালে তাকে তমলুক আদালতে তোলা হয়। আদালতে সওয়াল-জবাবের পর জীতেন্দ্রকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। অন্যদিকে, জীতেন্দ্র কেন তার আত্মীয়দের খুন করার চেষ্টা করছিল, সে ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে এই ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here