kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ‘রসিক’ রাজনীতিবিদ হিসেবে পরিচিত হয়ে গিয়েছেন তৃণমূল নেতা মদন মিত্র। রাজনীতিতে তিনি এমন কিছু আচরণ বা শব্দ আমদানি করেছেন, তাতে ভালরকম হাস্যরসের উপাদান খুঁজে পান রাজ্যবাসী। কয়েকদিন আগে তার ‘ও লাভলি’ গানটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল। নিজের লেখা মিত্রের ওই গানটি ভাইরাল হয় নেট মাধ্যমে। সেই মদন মিত্র আবার খবরের শিরোনামে। তবে এবার তিনি বিজেপি কর্মীদের ‘ময়ূর’ বলে আখ্যা দিয়েছেন। বলেছেন, বর্ষায় ময়ূর যেমন পেখম তুলে নাচে, এখন সেভাবেই নাচতে শুরু করেছেন বিজেপি কর্মীরা।

​গতকাল কামারহাটি বিধানসভা কেন্দ্রে প্রচার করছিলেন বিজেপি কর্মীরা। দলের প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বিটি রোড ধরে রোড শো-এর আয়োজন চলছিল। সেই সময় সেখান দিয়ে যাচ্ছিলেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। তার গাড়ি দেখতে পেয়ে বিজেপি কর্মীরা একযোগে দিতে থাকেন ‘জয় শ্রীরাম’ স্লোগান। শুধু তাই নয়, অনেককে নাচতে দেখা যায়। মদন মিত্র তাদের দিকে হাত নেড়ে সেখান থেকে চলে যান। পরে তিনি বিজেপি কর্মীদের কটাক্ষ করে বলেন, ‘বর্ষায় যেমন পেখম তুলে নাচে ময়ূরী, ঠিক তেমনই নাচতে শুরু করেছেন বিজেপি কর্মীরা। তবে বিজেপি কর্মীদের আচরণ আমার খারাপ লাগেনি। কিন্তু ভোটের পর এটা নিয়ে বিজেপিকে ঢোক গিলতে হবে।

অন্যদিকে, বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায় বলেছেন, জয় শ্রীরাম স্লোগান দিয়ে আমার দলের কর্মীরা কোনও ভুল করেননি। সুতরাং এটি নিয়ে বিতর্ক হওয়ার কোনও কারণ নেই। তবে তাদের দলের কর্মীদের যেভাবে ময়ূর বলে আখ্যা দিয়েছেন মদন মিত্র, সেই সম্পর্কে পাল্টা তির্যক কোনও মন্তব্য করেননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here