news bengali kolkata

Highlights

  • ৩১ নম্বর জাতীয় সড়ক দিয়ে পাচার করা হচ্ছিল মদ
  • গোপনসূত্রে খবর পেয়ে পিছু ধাওয়া করে পুলিশ
  • বিহারে পাচার করার জন্য ট্রাকে করে বিপুল পরিমাণ টাকার অবৈধ মদ নিয়ে আসা হচ্ছিল

নিজস্ব প্রতিবেদক, জলপাইগুড়ি: ট্রাকে ভর্তি তুষ বোঝাই সারি সারি বস্তা। দেখে কিচ্ছু বোঝার উপায় নেই। কিন্তু তা সরাতেই পুলিশের চোখ উঠেছে কপালে। বেরিয়ে এল বিপুল টাকার ভুটানি মদ সহ অন্যান্য মদ। জানা গিয়েছে পাচার করা হচ্ছিল।

মঙ্গলবার রাতে কোতোয়ালি থানায় খবর আসে জলপাইগুড়ির ৩১ নম্বর জাতীয় সড়ককে ব্যবহার করে ডুয়ার্স থেকে বিহারে পাচার করা হচ্ছে বিপুল টাকার ভূটানি মদ। খবর পেয়েই জলপাইগুড়ি ইঞ্জিনিয়ারিং কলেজ মোড় এলাকায় পুলিশ আসে। পিছু ধাওয়া করে ট্রাকের। পেছনে পুলিশ আসছে বুঝতে পেরে ড্রাইভার গাড়ি ফেলে চম্পট দেয়।

তল্লাশি চালিয়ে দেখা যায় ট্রাক ভর্তি তুষের বস্তা। তা সরাতেই চক্ষু চড়কগাছ হয় পুলিশের। দেখা যায় তুষের বস্তার আড়ালে রয়েছে বিপুল পরিমাণ ভুটানি হুইস্কি ও বিয়ারের বোতল। প্রায় ২০ লক্ষ টাকার বেআইনি ভুটানি মদ বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনায় এলাকা জুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। এলাকাবাসীদের মতে, ট্রাক দেখে বোঝার উপায় ছিল না বিপুল পরিমাণ বেআইনি মদ পাচার করা হচ্ছে।

জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার বলেন, হাইওয়ে জ্যামের সুযোগ নিয়ে গাড়ির চালক পালিয়ে গেলেও উদ্ধার হয়েছে প্রায় কুড়ি লক্ষ টাকার অবৈধ ভুটানি মদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here