মহানগর ওয়েবডেস্ক : ‘গত একমাসে ৫০টি সিম বদলেছেন সুশান্ত সিং রাজপুত। তার বাড়ির ডুপ্লিকেট চাবি পাওয়া যাচ্ছে না।’ সাংবাদিক সম্মেলনে এমনই বিস্ফোরক কিছু কথা বলেছেন অভিনেতা শেখর সুমন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে প্রথম থেকেই সিবিআই তদন্তের দাবি জানিয়ে আসছেন শেখর সুমন। সুশান্ত’র মৃত্যুকে আর পাঁচটা সাধারণ মৃত্যুর সঙ্গে তুলনা না করে ব্যাপারটি খতিয়ে দেখতে বারবার অনুরোধ করছেন তিনি। এই কারণেই সোশ্যাল মিডিয়াতে একটি ফোরাম খুলেছেন শেখর।

সাংবাদিক সম্মেলনে সুমন জানান, ‘ যে ছেলেটা সারা রাত পার্টি করেছে, সকালে প্লে স্টেশনে গেম খেলেছে। সকালে প্রতিবেশীদের সঙ্গে কথা বলেছেন তার হঠাৎ করে এমন কি হল যে আত্মহত্যা করবে। ৩৪ বছরের এক তরুণ প্রতিভা সম্পন্ন ছেলেকে শেষ করে দিয়েছে বলিউড। এর পিছনে কারা দায়ী সেটা জানতেই হবে।’
গত মঙ্গলবার সুশান্তের দেশের বাড়ি পাটনাতে গিয়ে তার পরিবারের লোকজনের সঙ্গে দেখা করেছেন সুমন। বিহারের বিরোধী দলের প্রতিনিধি তেজস্বী যাদবের সঙ্গেও দেখা করেন তিনি। সূত্রের খবর, শেখর সুমন এদিন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে দেখা করবেন। সেখানেই সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআই–এর আর্জি জানাবেন মুখ্যমন্ত্রীর কাছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here