kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর: রেশন সামগ্রী খোলা বাজারে একটি দোকানেল বিক্রির অভিযোগ উঠল। এই ঘটনায় উত্তাল হয়ে উঠল দুর্গাপুরের মেনগেট এলাকা। ১৩ নম্বর ওয়ার্ডের একটি চালের দোকানে বিক্রি হচ্ছিল রেশনের চাল। আজ সকালে স্থানীয় মানুষজন দেখতে পান, গাড়ি থেকে এফসিআই-এর স্ট্যাম্প দেওয়া খাদ্যশস্যের বস্তা নামছে স্থানীয় রাজলক্ষ্মী এন্টারপ্রাইজ-এর গোডাউনে। এরপরই তারা জিজ্ঞাসাবাদ শুরু করেন।  জানা যায়, দুর্গাপুর গোপালমাঠ-এর এক রেশন ডিলার এই দোকানের গোডাউনে মালগুলি রাখতে বলেছেন। এই ঘটনায় বিক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। আসে ওয়ারিয়া ফাঁড়ির পুলিশ। ওই দোকান থেকে সমস্ত মাল-সহ দোকান মালিককে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য। গোপাল মাঠের ওই রেশন ডিলারকেও ফাঁড়িতে ডাকা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

এই অঞ্চলটি দুর্গাপুরের ১৩ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত। ওই ওয়ার্ডের পুরপিতা ধর্মেন্দ্র যাদব জানান, এই ঘটনার তদন্ত হবে। প্রয়োজন হলে ওই রেশন ডিলারের লাইসেন্স বাতিল হবে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

এই ঘটনার জেরে নিমেষে উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশl স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গোপালমাঠের এক রেশন ডিলারের দোকান থেকে প্রায় পঞ্চাশ বস্তার মতো চাল ও গমের বস্তা বেরিয়ে গিয়েছিল। সন্দেহ হওয়ায় তারা ধরে ফেলে ওই পিকআপ ভ্যান। এরপরই বেরিয়ে আসে আসল রহস্যl

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here