ডেস্ক: ২০১৯শে আসতে চলেছে অক্ষয়কুমারের পরবর্তী ছবি ‘কেশরী’। জোড় কদমে চলছে শ্যুটিং। বাধ সাধল আগুন। বিধ্বংসী আগুনে ভস্ম হয়ে গেল কেশরীর সেট। মহারাষ্ট্রের সাতারার ওয়াই অঞ্চলে সেট তৈরী হয়েছিল ‘কেশরী’-র। চলছিল শেষাংশের শ্যুটিং। মাত্র ১০ দিনের কাজ বাকি ছিল আর। আচমকাই গোটা সেটে আগুন লেগে যায়। ৫ টি দমকলের গাড়ি আসে আগুন নেভানোর জন্য কিন্তু নষ্ট হয়ে যায় সম্পূর্ণ সেট। কোনোরকম প্রাণহানি বা কেউ আহত হয়নি। দুর্ঘটনার কিছুক্ষণ আগেই অভিনেতা অক্ষয়কুমার শ্যুটিং শেষ করে বেড়িয়ে যান। একটি যুদ্ধের দৃশ্যের শ্যুটিং চলছিল সেটে। ছিল বেশ কিছু বিষ্ফারণ। মনে করা হচ্ছে ভুল সময় হওয়া একটি বিষ্ফোরণ থেকেই এই দুর্ঘটনা।

১৮৯৭ সালের সারাগারহি যুদ্ধকে উপজীব্য করে তৈরী ঐতিহাসিক ঘটনাকেন্দ্রিক ছবি ‘কেশরী’। এই যুদ্ধে ১০,০০০ আফগানের সঙ্গে লড়াই করেছিলেন ২১ জন শিখকে নিয়ে গঠিত একটি সৈন্যদল।

অক্ষয়কুমারে সঙ্গে এই ছবিতে দেখা যাবে পরিনীতি চোপড়াকে। পরিচালনা করেছেন অনুরাগ সিং। করন জোহরের ধর্মা প্রোডাকশন ‘কেশরী’-র সহপ্রযোজক। এছাড়াও কেপ অফ গুড ফিল্মস এবং অ্যাজুর এন্টারটেইনমেন্টও ছবিটি প্রযোজনা করেছে। শ্যুটিং শেষের মাত্র ১০ দিন আগে এরকম ঘটনা পিছিয়ে দিয়েছে ছবির কাজ। সম্পূর্ণ সেট পুনর্নিমান না হওয়া পর্যন্ত কাজ এগোবে না। যদিও ক্ষতি নিয়ে কোনো মন্তব্য করতে চাননি ছবির সঙ্গে যুক্ত কেউই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here