নিজস্ব প্রতিবেদক, আলিপুরদুয়ার: ২৪ ঘন্টার মধ্যে তিনটি পৃথক দুর্ঘটনায় মারা গেলেন ৩জন। তিনটি দুর্ঘটনাই ঘটেছে আলিপুরদুয়ার জেলার দমনপুর এলাকায় ৩১সি জাতীয় সড়কে। শনিবার বিকালে শিলিগুড়ি থেকে গুয়াহাটিগামী একটি বড়ো কণ্টেনারে আগুন লাগার ঘটনা ঘটে প্রথমে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ইলেকট্রিকাল শট শার্কিটের ফলেই আগুন লেগেছিল। ঘটনায় অল্পের জন্য প্রানে বাঁচেন চালক ও সহকারী। কয়েক ঘন্টার চেষ্টায় আগুন আয়ত্বে আসে। কণ্টেনারের ভিতরে থাকা গাড়িগুলিও আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই রাত আড়াইটে নাগাদ ৩১ সি জাতীয় সড়কের ওপর দমনপুর পাম্পু বস্তী এলাকায় একটি আই২০ গাড়ি বাম্পে আঘাত করে গাছে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। ওই গাড়িতে ৫ জন ছিলেন, তাদের মধ্যে ২ জনকে শিলিগুড়ি পাঠানো হয়েছে চিকিৎসার জন্য ও একজনের চিকিৎসা চলছে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে। জানা গিয়েছে, গাড়িটির গতি বেশী থাকায় নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনাটি ঘটে। মৃত দুজনের মধ্যে এক জনের বাড়ি আলিপুরদুয়ারে, তিনি পেশায় ইঞ্জিনিয়ার। অন্যজনের বাড়ি শিলিগুড়িতে।

অপর ঘটনাটি ঘটে রবিবার সকালে। জয়গাঁগামী একটি বাসের সঙ্গে জাইলো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই জাইলো গাড়ির চালক মারা যান। আহত হন ১০ জন। তাদের আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে দমকল ও পুলিশ গিয়ে গ্যাস কাটার দিয়ে মৃতদেহ গাড়ি থেকে বের করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here