kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: সীমান্তে কাঁটাতারের বেড়া টপকে আসা বানের জলে প্লাবিত উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের রাধিকাপুর গ্রাম পরিদর্শনে এলেন কালিয়াগঞ্জের তৃণমূল বিধায়ক তপন দেব সিংহ-সহ তৃণমূল নেতৃত্ব। ওপার বাংলার নদীর জল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের রাধিকাপুর সীমান্তের কাঁটাতারের বেড়া টপকে প্লাবিত হল রাধিকাপুর গ্রামপঞ্চায়েতের বহু গ্রাম। বন্যার জল মাঠের ফসল ডুবিয়ে গ্রামে ঢুকে পড়ায় ব্যাপক ক্ষয়ক্ষতির মুখে কালিয়াগঞ্জ ব্লকের সীমান্ত এলাকার বাসিন্দারা।

আচমকা এই বন্যা পরিস্থিতি খতিয়ে দেখে দুর্গত মানুষদের পাশে দাঁড়াতে ছুটে আসেন কালিয়াগঞ্জের তৃণমূল বিধায়ক তপন দেব সিংহ। তাঁর সঙ্গী হন উত্তর দিনাজপুর জেলাপরিষদের সহকারী কো-মেন্টর অসীম ঘোষ, কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নিতাই বৈশ্য-সহ তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। রীতিমতো বন্যার কবলে পড়া গ্রামগুলিতে জলে নেমে দুর্গত মানুষদের সঙ্গে কথাবার্তা বলে তাদের পাশে থাকার এবং সবরকম সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন বিধায়ক তপন দেব সিংহ।

এদিন রাধিকাপুর গ্রামপঞ্চায়েতের চকদিলাল, ভাবক, মালজুম, খৈলতোর, উত্তর কৃষ্ণপুর, মির্জাগড়, নারায়ণপুর-সহ বিভিন্ন গ্রামের জলবন্দি দুর্গত মানুষের সঙ্গে কথা বলেন বিধায়ক। কালিয়াগঞ্জ ব্লক প্রশাসনের মাধ্যমে বন্যা দুর্গতদের জন্য খাবার ও নিরাপদ আশ্রয়ের বন্দোবস্ত করতে বিশেষ উদ্যোগী ভূমিকা নেন কালিয়াগঞ্জের তৃণমূল কংগ্রেস বিধায়ক তপন দেব সিংহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here