shahid news

Highlights

  • ১১ দিন পর ‘জার্সি’-র শ্যুটিং শুরু করলেন শাহিদ কাপুর
  • ধন্যবাদ জানালেন অনুরাগীদের
  • ‘জার্সি’ মুক্তি পাবে ২৮ অগস্ট

 

মহানগর ওয়েবডেস্ক: ১১ দিন পর মাঠে নামলেন শাহিদ কাপুর। ফিরে এলেন পুরনো ছন্দে। শুরু করলেন ‘জার্সি’-র শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় ফিরে আসার খবর জানালেন অভিনেতা, সঙ্গে পোস্ট করলেন বেশ কয়েকটি ছবিও। যেখানে তিনি লিখেছেন, ‘ফিরে এসেছি জার্সি-র শ্যুটিংয়ে। ধন্যবাদ জানাই আমার সকল অনুরাগীদের যারা আমার দ্রুত কামনার জন্য প্রার্থনা করেছেন। বলের কারণে আমার ঠোঁট ফেটে যায়, তবে চোট পুরোপুরি সেরে না গেলেও অনেকটা ভাল আছি।’

bengali news

 

১১ জানুয়ারি মোহলির ক্রিকেট মাঠে ‘জার্সি’-র শ্যুটিং করছিলেন শাহিদ কাপুর। শ্যুটিং চলাকালীন তিনি গুরুতর আঘাত পান বলে জানা যায়। ব্যাট করতে গিয়ে বোলারের বল এসে শাহিদের ঠোঁটে লাগে এবং তাঁর ঠোঁট ফেটে যায় । সঙ্গে সঙ্গেই অভিনেতাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়, এবং শাহিদের ঠোঁটে ১৩টি সেলাই পড়ে। এই ঘটনার খবর পেয়েই মুম্বই থেকে চণ্ডীগড়ে চলে আসেন অভিনেতার পত্নী।

 

View this post on Instagram

 

#jersey #prep

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

এরপর বেশ কয়েকবার অভিনেতাকে মুখ ঢাকা অবস্থায় বিমানবন্দরের সামনে দেখা যায়। অবশেষে ১১ দিন পর সিনেমার শ্যুটিং শুরু করলেন শাহিদ কাপুর। এটি দক্ষিণের জনপ্রিয় সিনেমা ‘জার্সি’-র রিমেক হতে চলেছে। যেখানে অভিনেতাকে একজন ক্রিকেট খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে । শাহিদের বিপরীতে রয়েছেন ম্রুণাল ঠাকুর এবং দেখা যাবে পঙ্কজ কাপুরকেও। এখানে কোচের ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। ‘জার্সি মুক্তি পাবে ২৮ অগস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here