bollywood news

Highlights 

  • ‘শানদার’-এর পর আবারও একসঙ্গে আলিয়া ভাট এবং শাহিদ কাপুর
  • দেশাত্মবোধক ছবিতে দেখা যাবে শাহিদ-আলিয়ার জুটি
  • তেলেগু ছবি ‘জার্সি’-র রিমেকে দেখা যাবে শাহিদ কাপুরকে

মহানগর ওয়েবডেস্ক: হাতে রয়েছে প্রচুর ছবি, একে একে ছবির শ্যুটিং সাড়ছেন তিনি। ‘কবীর সিং’-য়ের অসামান্য সাফল্যের পর আবারও তেলেগু ছবি ‘জার্সি’-র রিমেকে দেখা যাবে শাহিদ কাপুরকে। এর পাশাপাশি আরও একটি  নতুন ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। জানা গিয়েছে, ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিতে দেখা শাহিদ এবং আলিয়াকে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, দেশভক্তি ছবিতে দেখা যাবে শাহিদ-আলিয়ার জুটি। কোনও নবাগত পরিচালক ছবিটি পরিচালনা করবেন। প্রযোজনা করবেন করণ জোহর। শাহিদ নিজেও এই ছবি নিয়ে উচ্ছ্বসিত। এই বছরের মাঝামাঝি সময়ে শ্যুটিং শুরু হবে। এখন শুধুমাত্র প্রি-প্রোডাকশনের কাজ চলছে।’

‘শানদার’-এর পর আবারও একবার একসঙ্গে দেখা যাবে আলিয়া ভাট এবং শাহিদ কাপুরকে। ২০১৫-এ মুক্তি পাওয়া এই ছবি বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়ে। পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। এবং প্রযোজক ছিলেন করণ। তবে এখন শাহিদ ব্যস্ত রয়েছেন ‘জার্সি’-র শ্যুটিংয়ে। চোট সারিয়ে তিনি আবারও মাঠে নেমে পড়েছেন। কিছুদিন আগেই ঠোঁটে গুরুতর চোট পান অভিনেতা।

bengali news

জানা গিয়েছিল, প্রশিক্ষণের সময় শাহিদের মুখে এবং ঠোঁটে বল এসে লাগে। তড়িঘড়ি থাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। চোটের কারণে বেশকিছু দিন বিশ্রামে ছিলেন অভিনেতা। ‘জার্সি’-তে শাহিদ ছাড়াও রয়েছেন ‘ম্রুণাল ঠাকুর, পঙ্কজ কাপুর। মুক্তি পাবে ২০২০-র ২৮ অগস্ট। পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here