মহানগর ওয়েবডেস্ক: প্রায় ১৫ বছরের কাছাকাছি বলিউডে অভিনয় করছেন শাহিদ কাপুর। কিন্তু তাঁর কেরিয়ারে ‘কবীর সিং’-এর মতো ব্লকবাস্টার সিনেমা কিছুই নেই বললেই চলে। তাঁর অভিনীত বেশ কয়েকটি সিনেমা হিট হয়েছে, পেয়েছে প্রশংসাও। কিন্তু ‘কবীর সিং’ চলে গিয়েছে সকলের উর্দ্ধে। এই সিনেমার মাধ্যমে হয়ত সমালোচকদের কাছে কটূক্তি শুনতে হয়েছে শাহিদকে। কিন্তু বক্স অফিসে লক্ষীলাভ হয়েছে ‘কবীর সিং’-এর।

মোট ৩০০ কোটি টাকা আয় করেছে শাহিদের এই সিনেমাটি। এই সিনেমার সাক্সেস প্রসঙ্গে শাহিদ জানিয়েছেন, ”আমার মনে হচ্ছে এটা আমার প্রাপ্য ছিল না। এই কোটি টাকার ক্লাবে আমার প্রবেশ করা উচিত হয় নি। নিজেকে নবাগত মনে হচ্ছে। এখন আমাকে কিছুদিন ভাবতে হবে, কী চলছে এই ক্লাবে। ইন্ডাস্ট্রিতে ১৫-১৬ বছর কাজ করছি আমি। কিন্তু ৩০০ কোটির ক্লাব আমার ভাগ্যে কোনওদিন জটেনি। এটাতে আমি অভ্যস্ত নই।” কিছুদিন আগেই তাঁর সিনেমার হিট প্রসঙ্গে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন শাহিদ। দর্শকেরা তাঁর চরিত্রকে এত ভালোবাসার জন্য ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

শাহিদ লেখেন, ”আরও ক্ষমতা দেওয়া হল আমাকে। আপনারা আমাকে ডানা দিয়েছেন উড়ার জন্য। আমাকে সাহস দিয়েছেন আপনারাই। কোনটাতে অভিনয় করব আর কোনটাতে করব না এটা নিয়েই বাঁধা ছিল আমার। কিন্তু আপনাদের দয়াতে ও আপনাদের আশীর্বাদে আজ নিজের চিন্তাভাবনা নিয়ে আমি সন্তুষ্ট। এখন সিনেমার ক্ষেত্রে যে কোনও চ্যালেঞ্জ নিতে পারি আমি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here