bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে বাঁচতে গোটা বিশ্বে নেওয়া হয়েছে একাধিক পদক্ষেপ। সেইমতো ভারতেও আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় গোটা দেশেই নেওয়া হয়েছে একাধিক পদক্ষেপ। ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি মহারাষ্ট্রে। আর তাই মহারাষ্ট্রে বন্ধ রাখা হয়েছে একাধিক জিম, স্কুল, কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। কিন্ত মহারাষ্ট্র জুড়ে করোনা আতঙ্কের মাঝেই বন্ধ জিমে ব্যায়াম করতে দেখা গিয়েছিল সস্ত্রীক শাহিদ কাপুরকে।

গত রবিবার মুম্বইয়ের এক জিমে ভিআইপি জোনে ব্যায়াম করছিলেন শাহিদ। অপরদিকে তাঁর স্ত্রী মীরাও ওই জিমে ছিলেন, এমনটাই জানা গিয়েছে। কিন্তু পুলিশের হাত থেকে বাঁচতে ও সিসিটিভির নজরদারির এড়ানোর জন্য ওই জিমের অন্য গেট দিয়েও বেরোতে দেখা গিয়েছিল শাহিদকে।

যার জন্য শাহিদ ও জিমের মালিককে লিখিত ভাবে ভৎর্সনা করেছে বোম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশন। কর্পোরেশনের এক আধিকারিক জানিয়েছেন, ”খুবই অন্যায় করেছেন ওঁরা। যখন গোটা দেশে তথা মুম্বইতে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে কীভাবে শাহিদ জিম করছেন? যদি এইভাবেই জিমের কর্তৃপক্ষরা দায় সাড়া কাজ করে থাকেন তাহলে ভবিষ্যতে কড়া পদক্ষেপ নেব পুরসভা।”

তিনি আরও জানিয়েছেন, বিএমসির নির্দেশ অমান্য করার জন্য ও স্বাস্থ্য সচেতনতা সংক্রান্ত নিয়ম ভাঙার জন্য শাহিদকেও চিঠি পাঠিয়েছে বিএমসি। যদিও সংবাদমাধ্যমের কাছে পুরসভার সমস্ত দাবি নস্যাৎ করে ওই জিমের মালিক জানিয়েছেন, ”শাহিদ চণ্ডীগড়ে শ্যুটিং যাওয়ার কথা ছিল, তাই আমার কাছে ও এসেছিল ব্যায়াম করার কিছু সামগ্রী নেওয়ার জন্য। আমি শুধু ওনাকে কিছু সরঞ্জাম তুলে দিচ্ছিলাম।” করোনার জন্য ‘জার্সি’ ছবির শ্যুটিং মাঝপথেই বন্ধ করে দিয়েছেন শাহিদ কাপুর। আপাতত করোনার জন্য সস্ত্রীক বাড়িতেই রয়েছেন শাহিদ কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here