kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ২০১৯-এর সবথেকে বড় হিট ছবি দিয়েছেন শাহিদ কাপুর। সন্দীপ রেড্ডি ভেঙ্গা পরিচালিত ‘কবীর সিং’ ২৯০ কোটি ব্যবসা করেছে। সমালোচনা সত্ত্বেও ব্যবসায় ক্ষতি হয়নি শাহিদের এই ছবিটি। এমনকি এবছর স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার পাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু শেষমেষ পুরস্কার চলে যায় রণবীর সিংয়ের ঝুলিতে, যা একেবারেই মেনে নিতে পারেননি শাহিদ। রেগে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে আসেন এবং পারফর্মও করলেন না তিনি।

সূত্রের খবর, স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস কর্তৃপক্ষের সঙ্গে অভিনেতার একটি সমঝোতা হয়েছিল। সেরা অভিনেতার পুরস্কার পাওয়ার কথা ছিল তাঁর, এমনকি তিনি মনোনীতও হয়েছিলেন। তবে শেষমেষ কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে বেজায় চটেজেন শাহিদ। তাঁর বদলে রণবীর সিংয়ের নাম ঘোষণা করায় নিজের রাগ সামলাতে না পেরে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান। ‘গল্লি বয়’-এর জন্য সেরা অভিনেতার পুরস্কার পান রণবীর। তবে শাহিদের এই কাণ্ডে নাজেহালে পড়তে হয়েছিল কর্তৃপক্ষদের, অভিনেতার বদলে অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যায় বরুণ ধাওয়ানকে। বরুণের আসায় মুখ বাচে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড কর্তৃপক্ষের।

যদিও শাহিদের তরফ থেকে এই সমস্ত খবরকে মিথ্যে বলা হচ্ছে। জানানো হয়, অভিনেতার কাজের ব্যপারে যথেষ্ট সচেতন এবং যা বলা হচ্ছে তা সম্পূর্ণ ভুল। তবে এই অনুষ্ঠানেই রেড কার্পেটে শাহিদের গালে চুমু খেয়েছিলেন রণবীর সিং। সেই ছবি প্রকাশ্যে আসার পরেই ভাবা হয়েছিল এবার হয়তো দুই তারকার ঠান্ডা যুদ্ধ শেষ হল। কিন্তু যেভাবে সেরা অভিনেতার পুরস্কার রণবীরের ঝুলিতে চলে গেল তা যেন কিছুতেই মানতে পারেননি শাহিদ কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here