পর্দায় আসছেন ‘বাদশা’! শীঘ্রই নতুন ছবির ঘোষণা করবেন শাহরুখ

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কোন ছবিতে এবং কবে তাঁকে আবার পর্দায় দেখায় যাবে তা নিয়ে শাহরুখের ভক্তদের একাধিক প্রশ্ন রয়েছে। ‘জিরো’-র পর কেন তিনি কোনও ছবিতে কাজ করেননি তা নিয়েও কম প্রশ্ন ওঠেনি। তবে আর অপেক্ষা নয়, খুব শীঘ্রই নতুন ছবি নিয়ে আসতে চলেছেন অভিনেতা। শাহরুখ বললেন, কিছুদিনের মধ্যেই তিনি নতুন ছবির ঘোষণা করবেন এবং সবাইকে জানাবেন। এখন তিনি তিনটে ছবির স্ক্রিপ্টের ওপর কাজ করছেন। সাংবাদিক সম্মেলনে অভিনেতা নতুন ছবির ঘোষণা করবেন।

শাহরুখ বলেন, ‘আমি ভাবছিলাম এবং একটু সময়ও নিয়েছিলাম। এখন আমি দুটি বা তিনটে স্ক্রিপ্টের ওপর কাজ করছি, যদি সেগুলো তৈরি হয়ে যায় তাহলে আমিও কাজ করার জন্য প্রস্তুত। আমি যাদের সঙ্গে কাজ করেছি তাঁরাও ব্যস্ত আছেন। আমি নিজেই নতুন ছবির ঘোষণা করব। নতুন ছবি না আসা পর্যন্ত অনেক গুজব ছড়াবে, এবং আমার মনে হয় তা ভাল। কারণ, তাদের মধ্যে কেউ আমাকে নতুন ধারণা দিতেও পারে।’  অভিনেতা আরও বলেন, ‘অনেকেই আমার ছবি নিয়ে বেশ চিন্তিত ছিলেন। এমনকি আমি নাকি ছবিতে কাজ করছি বলেও জানানো হয়। তবে তেমনটা একেবারেই ছিল না। কিন্তু খুব শীঘ্রই দু’তিন মাসেই মধ্যেই নতুন ছবি নিয়ে আসতে চলেছি।’ আপাতত প্রযোজনা নিয়ে ব্যস্ত আছেন শাহরুখ। সম্প্রতি তাঁর প্রযোজনায় মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ ‘বার্ড অব ব্লাড’।

জানা গিয়েছে, যশ রাজের ‘ধুম ৪’-এ কাজ করতে পারেন তিনি। তাছাড়াও আলি আব্বাস জাফর এবং রাজ কুমার হিরানীর সঙ্গেও কাজ করতে চলেছেন শাহরুখ। যদিও এই সমস্ত খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতা।

      মহানগরকে দেওয়া একান্ত সাক্ষাতকারে বিস্ফোরক নারদাকর্তা ম্যাথু স্যামুয়েল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here