ডেস্ক: গত বছরে বলিউডে হেভিওয়েট তারকাদের বিয়ে হয়েছিল। ‘দীপ-বীর’, ‘নিক-ইয়াঙ্কা’, ‘সোনম-আনন্দ’ চলতি বছরেও তালিকায় রয়েছে বেশ কিছু নাম। কিন্তু এদিন সকালে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়াতে গুজব রটে যায় শ্রদ্ধা কাপুর নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তাঁর দীর্ঘদিনের বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গে আপাতত প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। কিন্তু প্রকাশ্যে কিছুই জানাননি শ্রদ্ধা বা রোহন। কিন্তু হঠাৎ করেই শ্রদ্ধার এই বিয়ের খবর বিভ্রান্তি ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়াতে। বিগত বেশ কিছু মাস ধরে তাঁদের দু’জনের বিয়ের খবর ঘরাফেরা করছে সোশ্যাল মিডিয়াতে। তবে কী সত্যি বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর? এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই সকল প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর।

তিনি জানিয়েছেন, ”ভুলভাল খবর, কোনও সত্যতা নেই এই খবরের। শ্রদ্ধার বিয়ের কোনও পরিকল্পনা নেই এই মুহুর্তে। আগামী ৪-৫ বছর শুধুমাত্র নিজের প্রজেক্টের প্রতি অর্থাৎ নিজের কাজ নিয়েই ব্যস্ত আছে শ্রদ্ধা। এই মুহূর্তে তাঁর হাতে একাধিক সিনেমা আছে। আগামী দু-বছর শ্রদ্ধার হাতে কোনও সময়ও নেই। এই সমস্ত ভুলভাল খবরের কোনও অস্তিত্ব নেই।” কার্যত শ্রদ্ধার বিয়ের খবরে বেজায় চটেছেন শক্তি কাপুর। কিন্তু রোহনের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন শক্তি কাপুর। তাঁর বক্তব্য,”শ্রদ্ধা এত বেশি অভিনেতাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কার সঙ্গে বিয়ে হবে বোঝা মুশকিল। এটা বলিউড, কারোর সঙ্গে সম্পর্ক হলেই যে বিয়ে হবে সেটা বলা যায় না। রোহনের বাবা একজন বড় চিত্রগ্রাহক, আমার বন্ধুও বটে। আমরা পারিবারিক বন্ধুর মতো। আমার মেয়ে তাঁর জীবনের প্রত্যেকটি পদক্ষেপ সম্পর্কে আমাকে জিজ্ঞাসা করে। বিয়ে করলেও আমার অনুমতি ছাড়া করবে না। দীর্ঘ নয় বছর ধরে আমি রোহনকে দেখছি ও শ্রদ্ধার খুব ভালো বন্ধু।”

 

চলতি বছরে শ্রদ্ধাকে একাধিক সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে। তাঁর মধ্যে রেমো ডি সুজার ‘স্ট্রীট ডান্সার ৩’ ও প্রভাসের ‘সাহু’ মুক্তি পাবে চলতি বছরেই। এর আগেও শ্রদ্ধার সঙ্গে ফারহানের লিভ-ইন নিয়েও নানা মন্তব্য করতে দেখা গিয়েছিল শক্তি কাপুরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here