cricket news

মহানগর ওয়েবডেস্ক: ইনস্টাগ্রাম লাইভে এসে শেন ওয়ার্ন জানালেন তাঁর বিরুদ্ধে খেলা সেরা ১১ জন ভারতীয় ক্রিকেটারের নাম। দলের ক্যাপ্টেন হিসাবে কিংবদন্তি অজি স্পিনারের পছন্দ সৌরভ গঙ্গোপাধ্যায়কেই।ওয়ার্ন চান বীরেন্দ্র শেহওয়াগের সঙ্গে ওপেন করুক নভজোৎ সিং সিধু। ওয়ার্ন বলছেন, “আমার মতে স্পিনের বিরুদ্ধে সিধুর চেয়ে ভাল কাউকে খেলতে দেখিনি। আমি বাকি অন্য যেসব স্পিনারদের বিরুদ্ধে বল করেছি, তারাও বলেছে সিধুই সেরা।”

ওয়ার্নের টিমে রাহুল দ্রাবিড় রয়েছেন কিন্তু অদ্ভুত ভাবে বাদ পড়েছেন ভিভিএস লক্ষ্মণ। অথচ লক্ষ্মণ অজিদের বিরুদ্ধে রীতিমতো সফল। দ্য ওয়ালকে দলে নেওয়ার প্রসঙ্গে ওয়ার্ন বলেন, “দ্রাবিড় আমাদের বিরুদ্ধে অনেক সেঞ্চুরি করেছে। ও এখন আমার খুব ভাল বন্ধু হয়ে গিয়েছে। দ্রাবিড়ের সঙ্গে একটা বছর রাজস্থান রয়্যালসে খেলেছি।

ওয়ার্নের দেখা তাঁর প্রজন্মের সেরা ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর। ওয়ার্ন বলছেন, “আমি শচীনকে নিয়ে একটা কথাও আর বলব না, আমি ওকে নিয়ে প্রচুর কথা বলেছি, অসাধারণ ব্যাটসম্যান। চারে ব্যাট করবে ও।” শেন সৌরভের প্রসঙ্গে বলছেন, “আমি নিজের দলের অধিনায়ক হিসাবে সৌরভকেই চাই। গাঙ্গুলির জন্য লক্ষ্মণকে দলে রাখতে পারলাম না”
ওয়ার্নের সর্বকালের সেরা ভারতীয় দল: বীরেন্দ্র শেহওয়াগ, নভজোৎ সিং সিধু, রাহুল দ্রাবিড়, শচীন তেন্ডুলকর, মহম্মদ আজহারউদ্দিন, সৌরভ গঙ্গোপাধ্যায়, কপিল দেব, হরভজন সিং, নয়ন মোনগিয়া, অনিল কুম্বলে ও জাভাগল শ্রীনাথ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here