Home Featured বনগাঁ পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হল স্বজনপোষণে অভিযুক্ত শঙ্কর আঢ্যকে

বনগাঁ পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হল স্বজনপোষণে অভিযুক্ত শঙ্কর আঢ্যকে

0
বনগাঁ পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হল স্বজনপোষণে অভিযুক্ত শঙ্কর আঢ্যকে
Parul

 

নিজস্ব প্রতিনিধি: বনগাঁ পুরসভার প্রশাসক পদ থেকে শঙ্কর আঢ্যকে সরিয়ে দেওয়া হতে পারে বলে অনেক দিন ধরেই জল্পনা চলছিল। এবার সেই জল্পনা বাস্তব হল। পুরপ্রশাসক পদ থেকে সরিয়ে দেওয়া হল শঙ্কর আঢ্যকে। তাঁর জায়গায় নতুন দায়িত্বে নিয়ে আসা হয়েছে তৃণমূলের প্রাক্তন বিধায়ক গোপাল শেঠকে। আজ মঙ্গলবার সরকারি নির্দেশিকা জারি হয়েছে এই বিষয়ে। নতুন দায়িত্ব বুঝে নেওয়ার পর গোপাল শেঠ বললেন, দল আমাকে যোগ্য মনে করেছে তাই এই দায়িত্ব দিয়েছে। দল আমাকে যে দায়িত্ব দিক না কেন, আমি সেটা মনোযোগ দিয়ে পালন করব। সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করব।

​উল্লেখ্য, ২০০৯ সালের মে মাসে ১৩ জন তৃণমূল কাউন্সিলর শঙ্কর আঢ্যর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলে অনাস্থা আনেন। ওই বিক্ষুব্ধ কাউন্সিলরদের দাবি ছিল, শঙ্করকে পুরপ্রধানের পদ থেকে সরিয়ে দিতে হবে। জেলা নেতৃত্বের কাছে তারা এই আবেদন জানিয়েছিলেন। পরে অনাস্থা ভোটে কয়েকজন কাউন্সিলর আবার তাকে সমর্থন করায় তিনি জিতে গিয়েছিলেন। কিন্তু বাকি কয়েকজন কাউন্সিলর তাঁর বিরুদ্ধে ক্ষোভ দেখিয়ে বিজেপিতে চলে যান।

​কেন তাকে সরিয়ে দেওয়া হল, এই প্রসঙ্গে এখন প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি শঙ্কর আঢ্য। এদিকে, নতুন দায়িত্ব নেওয়ার পর গোপাল শেঠ বলেছেন, দল আমাকে যোগ্য মনে করেছে বলে আমাকে দায়িত্ব দিয়েছে। আমি নতুন এই দায়িত্ব যথাযথ ভাবে পালন করার চেষ্টা করব। সবাইকে নিয়ে কাজ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here