bengali cricket news

মহানগর ওয়েবডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। গোড়ালির চোট সারিয়ে ১৫ সদস্যের স্কোয়াডে প্রত্যাবর্তন করলেন ফাস্টবোলার শ্যানন গ্যাব্রিয়েল।

উইন্ডিজ দল যখন ইংল্যান্ডে আসে তখন গ্যাব্রিয়েল রিজার্ভে ছিলেন। কিন্তু অন্তর্দলীয় জোড়া প্রস্তুতি ম্যাচে নিজের ফিটনেস আর পারফরম্যান্স দিয়ে গ্যাব্রিয়েল বুঝিয়েছেন যে, তিনি আগুন জ্বালাতে প্রস্তুত।

ব্রিটিশদের বিরুদ্ধে পূর্ণশক্তির দল সাজিয়েছে উইন্ডিজ। হাফ ডজন পেস বোলার রয়েছেন টিমে। অধিনায়ক জেসন হোল্ডার ছাড়া আছেন কেমার রোচ, শেমার হোল্ডার, আলজারি জোসেফ ও রেমন রেইফার।

করোনা আতঙ্ক কাটিয়ে ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ দিয়েই ফের বাইশ গজে ফিরছে ক্রিকেট। আগামী ৮ জুলাই সাউদাম্পটনে প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। এরপর ১৬ ও ২৪ জুলাই ম্যাঞ্চেস্টারে দ্বিতীয় ও তৃতীয় টেস্ট।

উইন্ডিজ টেস্ট দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জেরমাইন ব্ল্যাকউড, ক্রুমা বোনার, ক্রেগ ব্রাথওয়েট, শমরা ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রখিম কর্নওয়াল, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, শেমার হোল্ডার, আলজারি জোসেফ ও রেমন রেইফার ও শে হোপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here