সারাজীবন আমি রেল স্টেশনে রোম্যান্স করেছি: শাহরুখ খান

0
61

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে সবচেয়ে রসিক মানুষ হিসাবে নাম রয়েছে শাহরুখের। নিজেদের বন্ধু-বান্ধব কিংবা পরিবারের মানুষদের সঙ্গে হাসি-ঠাট্টা করতে দেখা যায় শাহরুখকে। এবার খোশমেজাজেই সাংবাদিকদের সামনে মজা করতে দেখা গেল বলিউডের বাদশাকে। গতকাল শাহরুখ খান উপস্থিত ছিলেন বান্দ্রা রেল স্টেশনে। তাঁদের নতুন পোষ্টাল কভার উদ্বোধনে প্রধান অতিথি হিসাবে গতকাল উপস্থিত ছিলেন শাহরুখ খান। বলিউডে শাহরুখ খানই একমাত্র অভিনেতা যিনি রেলস্টেশনে নায়িকাদের সঙ্গে রোম্যান্স করেছেন বেশিরভাগ সময়ে। সেটা ‘চেন্নাই এক্সপ্রেস’ হোক কিংবা দিল সে সিনেমাতে। শাহরুখের রেল স্টেশনের রোম্যান্স ভারতের শত শত প্রেমিকের অনুপ্রেরণা বলাই যাই।

এই বিষয়েই কথা বলতে গিয়ে শাহরুখ জানান, ”আমার খুবই ভালো লাগছে এখানে এসে। কারণ আমি জীবনের বেশিরভাগ সময় সিনেমার নায়িকাদের সঙ্গে রেল স্টেশনে রোম্যান্স করেছি। কত প্রেম করেছি আর কত ভালোবেসেছি মেয়েদের রেল স্টেশনে। খালি এই বান্দ্রা স্টেশনেই কোনও প্রেম বা ভালোবাসা করিনি। আপনাদের ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। কিন্তু এবার যখন আমি স্টেশনে এসে গিয়েছি কোনও কোনও নায়িকা খুঁজে ঠিকই প্রেম করব এই স্টেশনে। এবার তো রোজই এই স্টেশনে আসব আমি প্রেম করতে।”

১৯৯৮ সালে ‘দিল সে’ সিনেমা থেকে শাহরুখের সম্পর্ক রেল স্টেশনের সঙ্গে। এছাড়াও ২০১৩ সালে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমাতেও রেল স্টেশনের ভূমিকা ছিল খুবই গুরুত্বপূর্ণ। কাজের কথা বলতে গেলে শাহরুখ আপাতত ব্যস্ত তাঁর আগামী প্রযোজনার কাজ নিয়ে কারণ তাঁর প্রযোজিত সিনেমাই এবার নেটফ্লিক্সে দেখানো হবে ওয়েব সিরিজের আকারে। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে তাঁর প্রযোজিত ‘বার্ড অফ ব্লাড’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here