এবার নেটফ্লিক্সে ভৌতিক সিরিজ বানাতে চলেছেন শাহরুখ খান!

0
63

মহানগর ওয়েবডেস্ক: ‘জিরো’ সিনেমার ভরাডুবির পর আর সেভাবে অভিনয়ের দিকে ঝুঁকতে দেখা যায়নি শাহরুখ খানকে। তাঁর আগামী সিনেমাগুলির কাজ ধীরে ধীরে পিছিয়ে দিচ্ছেন শাহরুখ খান। মূলত নিজের পরিবারের সঙ্গে সময় কাটানো ও ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। সেই কারণেই আপাতত সিনেমার কাজে ব্যস্ত হচ্ছেন না কিং খান। তবে নিজের প্রযোজনার কাজ নিয়ে বেজায় ব্যস্ত শাহরুখ খান। সূত্রের খবর, খুব শীঘ্রই শাহরুখ খান তাঁর প্রযোজনায় নেটফ্লিক্সে-এর একটি ওয়েব সিরিজ আনতে চলেছেন। যার মূল বিষয় হবে ভৌতিক। সিরিজটির নাম ‘বেতাল’।

রেড চিলিজ এন্টারটেইনমেন্ট ও নেটফ্লিক্সের প্রযোজনায় মুক্তি পাবে এই ভূতের ছবিটা। এর আগে পরিচালক প্রতীক গ্রাহাম রাধিকা আপ্তকে নিয়ে ‘ঘোউল’ ওয়েব সিরিজটি বানিয়েছিলেন। এবারের এই হরর ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে বিনীত কুমার সিং ও অহানা কুমারকে। যদিও এই ওয়েব সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা হতে বাকি আছে বলে জানা গিয়েছে। এর আগে ইমরান হাসমিকে মুখ্য ভূমিকায় রেখে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘বার্ড অফ ব্লাড’ প্রযোজনা করেন শাহরুখ খান। এছাড়াও কিং খানের হাতে রয়েছে ববি দেওল অভিনীত ‘ক্লাস অফ ৮৩’ মুক্তি পাবে শাহরুখের প্রযোজনায় নেটফ্লিক্সে।

মূলত বেশকিছু ইন্টারেস্টিং বিষয় নিয়ে নেটফ্লিক্সের সঙ্গে প্রযোজক হিসাবে আসছেন শাহরুখ খান। বিলাল সিদ্দিকীর বিখ্যাত উপন্যাস-এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ইমরান হাসমির ‘বার্ড অফ ব্লাড’। মূলত সাতটি সিরিজে মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি। মূলত ভারতের গোয়েন্দা দফতরের কাহিনী নিয়ে বানানো হয়েছে এই সিরিজটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here