ডেস্ক: দীর্ঘ কুড়ি বছর পর আবারও একসঙ্গে জুটি বাঁধছেন সঞ্জয় লীলা বনশালি ও সলমান খান। তাঁদের জুটিতে বলিউড পেয়েছে হিট সিনেমা ‘হাম দেল দে চুকে সানাম’। তারপর সলমান ও সঞ্জয়ের মন কষাকষির জন্য দূরত্ব বাড়তে থাকে দুই তারকার মধ্যে। সূত্রের খবর, মূলত সঞ্জয় এখন ঐতিহাসিক পটভূমি নির্ভর যে সিনেমাগুলি করেন সেই ধরণের কাহিনী নির্ভর চিত্রনাট্য থাকবে না সলমানের জন্য।

 

মূলত বড়পর্দায় আবারও প্রেমিক সলমানকে ফিরিয়ে আনতে চলেছেন সঞ্জয়। কিন্তু সিনেমার কাহিনী কী হবে সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তারকা ও পরিচালক দু’জনেই। এই সিনেমার চিত্রনাট্য কী হবে সেই বিষয়ে বেশ কয়েকবার সাক্ষাৎ সেরে ফেলেছেন সলমান ও সঞ্জয়। সূত্রের খবর, এই সিনেমাতেই এবার টুইস্ট আনতে চলেছেন পরিচালক। শুধু সলমান নয় এই সিনেমাতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কিং খানকে। সলমানের সিনেমাতে শাহরুখকে কেমিও করতে দেখা গিয়েছে, তেমনই কিং খানের সিনেমাতে ভাইজান কেও বেশ কয়েকবার কেমিও করতে দেখা গিয়েছে। সঞ্জয়ের সিনেমাতে শাহরুখের উপস্থিতির কথা স্বীকার করেছেন তাঁর মুখপাত্র। যদিও এই সিনেমাতে কিং খানের চরিত্রটি ঠিক কী হবে সেই বিষয়ে জানা যায়নি এখনও পর্যন্ত।

আগামী বছরের মাঝামাঝি সময় থেকে শ্যুটিং ফ্লোরে যাবে সঞ্জয়ের সিনেমাটি। আশা করা যাচ্ছে ২০২১-এর মধ্যে মুক্তি পাবে এই সিনেমাটি। ভনশালি প্রোডাকশানের পাশাপাশি সলমান নিজেও এই সিনেমার প্রযোজনা করবেন বলে জানা গিয়েছে। কার্যত রাকেশ রোশনের করণ-অর্জুনের ম্যাজিক কী ফিরে আসবে সঞ্জয়ের হাত ধরে? ফ্যানেদের প্রশ্ন এটাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here