kolkata bengali news

ডেস্ক: কলিউড আর বলিউডের সম্পর্ক বেশ মধুর। কলিউডের সুপারস্টাররা বলিউডে ডেবিউ করছেন আবার বলিউডের অভিনেতারা দক্ষিণী সিনেমায় নাম লেখাচ্ছেন। এই তালিকায় রয়েছেন আলিয়া ভাট, অজয় দেবগণ। খুব শীঘ্রই এই তারকাদের দেখা যাবে পরিচালক রাজা মৌলির পরবর্তী ছবি ‘আরআরআর’-এ। যা নিয়ে অভিনেত্রী স্বয়ং মুখ খুলেছেন। সোশ্যাল মিডিয়ায় আলিয়া জানান, তিনি খুব খুশি এবং জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। সাউথ সুপারস্টার জুনিয়ার এনটিআর-এর বিপরীতে দেখা যাবে আলিয়াকে। তবে অভিনেত্রীর পাশাপাশি বলিউডে আরও এক সুপারস্টারের দেখা মিলতে পারে তামিল ছবিতে। জানা গিয়েছে, তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয়ের ‘তালাপাথি-৬৩’ ক্যামিও করতে পারেন অভিনেতা শাহরুখ খান।

অবশ্য তাঁকে আর মাধবনের ছবিতে দেখা যেতে পারে। সেই ছবিতে শাহরুখের সঙ্গে ক্যামিও করতে পারেন সূর্যও। যদিও ‘তালাপাথি-৬৩’-র বিষয় নিয়ে অভিনেতার কাছ থেকে কোনও সদুত্তর পাওয়া না গেলেও জ্যাকি শ্রফ এই ছবি নিয়ে অনেক কিছুই বলেছেন। এই ছবিতে জ্যাকিকে খলনায়কের চরিত্রে দেখা যাবে। তাছাড়াও দক্ষিণী সিনেমার বেশ কিছু ছবিতে খলনায়কের ভুমিকায় দেখা মিলেছে ‘জ্যাকি দাদার’। ছবি নিয়ে অভিনেতা বলেন, আমি আশা করছি এটাই যেন হয়। কিন্তু ছবিতে কে ক্যামিও করছে তা জানি না। এই বিষয়ে আপনারা নির্মাতাদের কাছ থেকে সম্পূর্ণ জানতে পারবেন। আমার মনে হয় প্রত্যেক শিল্পীদের বিভিন্ন ভাষায় কাজ করা উচিত। এতে নতুন কিছু শেখার আগ্রহ এবং অনেক কিছু জানা যায়। পাশাপাশি তামিল সিনেমা নিয়ে অনেক কিছুই জানালেন জ্যাকি শ্রফ।

তিনি বলেন, এই ইন্ডাস্ট্রিতে অনেক বছর ধরেই কাজ করছি। মনে হয় যেন বাড়িতেই রয়েছি। আমার প্রথম ছবি ‘হিরো’ এখানে ৭৫ সপ্তাহ ধরে চলেছিল। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। আমার মনে হয় তামিলনাডু অসাধারণ এবং এখানে কাজ করা একেবারেই উপযুক্ত। আমি খুব খুশি যে এখানকার মানুষ আমাকে ভালোভাবেই গ্রহণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here