‘দেহরক্ষীর মান সম্মানের খেয়াল করলেন না?’ দহি হান্ডি ভাঙায় সমালোচনার মুখে শাহরুখ

0
84
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: গোটা দেশ জন্মাষ্টমীর আনন্দে মেতে উঠেছে। বাদ যাননি বলিউড তারকারাও। নিজেদের বাড়িতে জন্মাষ্টমী পালন করলেন প্রত্যেকেই। ‘দহি হান্দি’ উৎসবে মাতলেন সকল সেলিব্রিটিরা।বাদ পড়েননি শাহরুখও। এদিন মান্নাতের বাইরে ‘বাদশা’ খানের ভক্তরা সমবেত হন। অনুরাগীদের কথা রাখতে বাইরে আসেন শাহরুখও। ‘দহি হান্দি’ ভেঙে অনুরাগীদের সঙ্গে জন্মাষ্টমী পালন করলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটি। আর এরপরেই জোর সমালোচনা মুখে পড়েন শাহরুখ।

kolkata bengali news

ভিডিয়োতে দেখা গিয়েছে, অভিনেতা তাঁর দেহরক্ষীর কাঁধে উঠে ‘দহি হান্দি’ ফাটান এবং তাঁর বডিগার্ডের মুখে সমস্ত দই পড়ে যায়। চারিপাশ থেকে হর্ষধ্বনি আসতে থাকে। কিন্তু অভিনেতার এই কাজকে অনেকেই সমর্থন করতে পারছেন না। শাহরুখের বিরুদ্ধে একের পর এক পোস্ট শেয়ার করতে থাকেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘দেহরক্ষীর মান সম্মানের খেয়াল করলেন না আপনি।’ কেউ আবার বলেছেন, ‘ভাবুন তো যার কাঁধে উঠে আপনি ‘দহি হান্দি’ ফাটালেন তাঁর কেমন লাগল?’ কেউ লিখেছেন, ‘আজকাল বাচ্চারাও এই ধরনের কাজ করে না। আপনি কীভাবে করলেন?’ কেউ আবার বলেন, ‘দেহরক্ষীরা এই জন্মাষ্টমী কোনও দিনও ভুলবে না।’

 

উল্লেখ্য, জন্মাষ্টমীর উৎসবে সামিল হতে দেখা যায় শিল্পা শেট্টি কুন্দ্রা এবং তাঁর পরিবারকে। এদিকে এশা দেওল তাঁর কন্যার সঙ্গে জন্মাষ্টমী উদযাপন করলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here