বলিউডে রোম্যান্সের রাজা হলেও শাহরুখ বাস্তবে খুবই লাজুকে: ইমতিয়াজ আলি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে রোম্যান্সের রাজা বলা হয় শাহরুখ খানকে। শুধুমাত্র চার্মিং ব্যক্তিত্ব নয়, খুরদার চেহারার জন্য আজও পাগল বহু মহিলা। কিন্তু ব্যক্তিগত জীবনে তিনি খুবই লাজুকে। সেই বিষয়ে খোলাসা করেছেন পরিচালক ইমতিয়াজ আলি। তাঁর পরিচালনায় ‘জব হ্যারি মেট সেজাল’ কাজ করেছেন শাহরুখ খান। এই সিনেমাতেই অনুষ্কা শর্মার সঙ্গে রোম্যান্স করার কথা ছিল শাহরুখের। কিন্তু তাঁর জন্য ইমতিয়াজ বাস্তবে শাহরুখকে টেস্ট করতে চেয়েছিলেন। পর্তুগালে এক পথচলতি মহিলাকে প্রোপোজ করার চ্যালেঞ্জ করেছিলেন ইমতিয়াজ আলি।

এক সাক্ষাৎকারে তিনি জানান, ”শাহরুখ খান একজন রোম্যান্টিক হিরো। নিজের সিনেমাতে হিরোইনের সঙ্গে রোম্যান্স করার জন্য যা ইচ্ছা করতে পারেন কিন্তু বাস্তবে শাহরুখ খুবই লাজুকে। বাস্তবে কাউকে প্রপোজ করতে হলে তিনি নার্ভাস হয়ে যান। মাঝে আমি নিজেও ভুলে গিয়েছিলাম উনি শাহরুখ খান, কিন্তু উনি রোম্যান্স করতে গিয়ে নার্ভাস হয়ে যান যেটা আশ্চর্য্যের ব্যাপার।” পরিচালক আরও জানান, ”আমি শাহরুখকে বলেছিলাম পথচলতি যে কোনও মেয়েকে প্রপোজ করতে হবে আপনাকে। কিন্তু উনি এতটাই নার্ভাস ছিলেন আমাকে তাঁর হয়ে মেয়েটার কাছে যেতে হয়েছিল কথা বলার জন্য।”

বক্স অফিসে যদিও ভরাডুবি হয় ইমতিয়াজ আলির ‘জাব হ্যারি মেট সেজাল’। বক্স অফিসে সর্বসাকুল্যে মোট ৬৪ কোটি টাকা আয় করে। শুধুমাত্র ভারতে নয় বিদেশেও সমালোচনার শিকার হয় শাহরুখের সিনেমাটি। বিদেশে নানা জায়গায় শ্যুটিং হয়েছিল, যার মধ্যে উল্লেখযোগ্য হল প্রাগ, আমস্টারডাম, ভিয়েনা, লিসবন ও বুডাপেস্টে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here