kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: নিজের স্ত্রীকে প্রাণের থেকেও বেশি ভালোবাসেন শাহরুখ খান। সে কথা বারেবারে বলেন শাহরুখ। আর তিনি না বললেও এটা দেখা যায় যে শাহরুখ নিজের স্ত্রী গৌরীর প্রতি খুবই যত্নশীল। গতকাল সেই বিষয়ে আরও একবার জলজ্যান্ত প্রমাণ পাওয়া গেল। গতকাল মুম্বইতে ভোগের নাইকা ফ্যাশন শোয়ের মঞ্চে হাজির ছিলেন সস্ত্রীক শাহরুখ খান। দু’জনেই হাজির ছিলেন অভিনব পোশাকে। এদিকে শাহরুখের অনুষ্ঠানে প্রবেশ সকলকেই চমকে দেয়।

প্রবেশ পথে দেখা যায় শাহরুখ খান তাঁর স্ত্রী গৌরী খানের গাউন ধরে ঘুরে বেড়াচ্ছেন। আসলে গৌরী খান যে গাউনটা পড়েছিলেন তাঁর বেশ কিছুটা অংশ মাটিতে ঝাঁট দিতে দিতে যাচ্ছিল তখনই শাহরুখ সেই অতিরিক্ত অংশটি ধরে নিজের হাতে তুলে নিয়ে গৌরীর পিছু পিছু এগিয়ে যান। আর সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সবাই শাহরুখের এই কাজ দেখে প্রশংসা করতে থাকেন।

 

View this post on Instagram

 

When the Queen arrives here is what KIng Khan does ❤❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on


গতকাল ভোগের পাওয়ার কাপল অ্যাওয়ার্ডে উপস্থিত ছিলেন শাহরুখ খান। এই অনুষ্ঠানে শাহরুখ ও গৌরী ছিলেন মুখ্য অতিথি। এদিকে কিছুদিন আগেই শাহরুখ ঘোষণা করেন অভিনয় নয় তাঁর প্রযোজনায় ২০১২ সালের ‘কাহানি’ সিনেমার সবচেয়ে জনপ্রিয় চরিত্র ‘বব বিশ্বাস’ আসবে বড়পর্দায়। আর এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিষেক বচ্চনকে। যেটি পরিচালনা করবেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। শাহরুখের পাশাপাশি এই সিনেমাটিতে সুজয়কে দেখা যাবে প্রযোজনা করতে। ‘বব বিশ্বাস’ হলেন একজন ভাড়াটে খুনি। যিনি পয়সার বিনিময়ে মানুষের হত্যা করেন। ‘কাহানি’ সিনেমাতে এই চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল টলিপাড়ার শ্বাশত চট্টোপাধ্যায়কে। এদিকে নিজের অভিনয়ে ফেরার কথা এখনও কিছুই ঘোষণা করেননি শাহরুখ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here