জিরো’র ভরাডুবিটা ভালোমতোই উপভোগ করছি: শাহরুখ খান

0
46

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের বাদশা এখন সিনেমা জগৎ- থেকে দূরে রয়েছেন। তাঁর শেষ অভিনীত সিনেমা ‘জিরো’র ভরাডুবির পর আপাতত ছুটির মেজাজে আছেন শাহরুখ খান। কারণ তিনি একেবারেই নিরাশ হয়েছেন এই সিনেমার ফ্লপের জন্য। শুধু তাই নয়, তাঁর অভিনীত বেশ কয়েকটি সিনেমা যেমন ‘দিলওয়ালে’ ‘জব হ্যারি মেট সিজাল’-এর ভরাডুবির পর শাহরুখ আপাতত বিশ্রামের জগৎ-পা বাড়িয়েছেন বলেই বারেবারে জানিয়েছেন। শাহরুখ তাই জানিয়েছেন, ”মানুষ এখন সিনেমার মধ্যে গল্প খোঁজে। ছবির ভাষা বদলে গিয়েছে আজকাল। আমাকে এখন ভাবায় আমার আশেপাশে যারা সিনেমা বানাচ্ছেন তাঁরা কীভাবে গল্প বলছেন সেটাই আমি দেখি। আমার মধ্যে ২০-২৫ বছরের ভালো সিনেমা রয়েছে হাতে।”

কিছুদিন আগেই মেলবোর্ণ ফিল্ম ফেস্টিভ্যালে মুখ্য অতিথি হয়ে গিয়েছিলেন শাহরুখ খান। সেখানে গিয়ে তিনি জানান, ”আমি সদ্য একটি সিনেমাতে অভিনয় করেছি, কিছুটা হাল্কা চালে নিয়ে নিয়েছিলাম সিনেমার বিষয়বস্তুকে। যার জন্য এত বড় ভরাডুবি হয়েছে। তাই মনকে আমি বুঝিয়েছে, এই ভয়ানক ভরাডুবির সময়কে আমি উপভোগ করছি, এখন আমি ব্যর্থতাটিকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছি। তাই আগামী চার-পাঁচ মাস কোনও শ্যুটিং কিংবা সিনেমার কাজে হাত দেব না আমি।” শাহরুখ জানান, ”এখন আমি ছুটিতে আছি, মেলবোর্ণে গিয়েছি সাধারণ মানুষের সঙ্গে আলাপ করেছি। পথে ঘাঁটে নতুন ধরণের গল্প খুঁজে বেড়াচ্ছি। ভালো ভালো কথা বলছি।”

গত ৯ অগাস্ট ভারতীয় সিনেমা ‘বুলবুল ক্যান সিং’ ওপেনিং করে এই ফিল্ম ফেস্টিভ্যালের যাত্রা শুরু করেন মেলবোর্ণে। সেইখানেই তাঁকে ডক্টরেট উপাধি দেন মেলবোর্ণের লা ট্রাউব বিশ্ববিদ্যালয়। এই ফিল্ম ফেস্টিভ্যালে শুধু শাহরুখ নন তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন করণ জোহার, জোয়া আখতার, টাব্বু, ওনির, শ্রীরাম রাঘবণ ও আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here