bengali news

Highlights

  • সচিন-বিরাটের পাশাপাশি শাহরুখের ‘ডিডিএলজে’ সিনেমার প্রশংসা করেছেন আমেরিকার রাষ্ট্রপতি
  • শাহরুখের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সিক্যুয়াল বানানো উচিত, এমনটাই জানালেন গৌরি খান
  • ভারতে এসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশংসা করে গিয়েছেন ভারতের সংস্কৃতি-সিনেমা-ক্রিকেটদারদের

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই ভারতে এসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশংসা করে গিয়েছেন ভারতের সংস্কৃতি-সিনেমা-ক্রিকেটদারদের। গুজরাটের আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ‘নমস্তে ট্রাম্প’ অনুষ্ঠানে এসে সচিন-বিরাটের পাশাপাশি শাহরুখের ‘ডিডিএলজে’ সিনেমার প্রশংসা করেছেন আমেরিকার রাষ্ট্রপতি। আর সেই কথার প্রসঙ্গেই এদিন শাহরুখকে পরামর্শ দিয়েছেন গৌরি খান।

শাহরুখ পত্নী বলেছেন, ”আমার মনে হয় শাহরুখের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সিক্যুয়াল বানানো উচিত। শাহরুখের উচিত এই সিনেমার মাধ্যমেই বলিউডে কামব্যাক করা। আদিত্য চোপড়াকে এই বিষয়টা দেখতে বলছি, যাতে করে যে কোনও দেশের প্রধানমন্ত্রী কিংবা রাষ্ট্রপতি ভারতে এলে শাহরুখের সিনেমার প্রশংসা করতে পারে।” গতকালের এক অনুষ্ঠানে গিয়ে গৌরি শাহরুখের বিষয়ে কিছু গোপন তথ্যও ফাঁস করেন। সাংবাদিকদের গৌরি জানান, তাঁর রূপ দেখে নয় শাহরুখ প্রেমে পড়েছিলেন ইন্টিরিয়র ডিজাইনের কাজ দেখে।

তিনি বলেছেন, ”শাহরুখের আমাকে পছন্দ হয়নি ও প্রেমে পড়েছিল আমার কাজের। শাহরুখ বারবার বলত যদি অভিনয় না করত তাহলে ডিজাইনের কাজে আমাকে সাহায্যে করত। শাহরুখের ইন্টিরিয়র ডিজাইন ব্যাপারটা খুবই ভালো লাগে। আমাকে মাঝে মাঝে সাজেশনও দেয়। কিন্তু এটা আমার জন্য করে না, শাহরুখের নিজেই ভালো লাগে। ডিজাইনের ব্যাপারটা খুবই ভালো লাগে। কিছুদিন আগেই ওঁর ঘরটা আমি ডিজাইন করেছিলাম, সেটা খুবই ভালো লেগেছে।” গতকাল গৌরি একটি অনুষ্ঠানের শুভ উদ্বোধনে গিয়েছিলেন। সেই অনুষ্ঠানেই শাহরুখকে দেখা গিয়েছিল গৌরির একাধিক বান্ধবীর সঙ্গে ছবি দিতে। আহমেদাবাদের মঞ্চে দাঁড়িয়ে ট্রাম্প ভারতীয় সিনেমা-সংস্কৃতির পরিচয় দিতে গিয়ে বলেন, ‘এই ক্রিকেটই সচিন টেন্ডুলকর এবং বিরাট কোহলির মতো খেলোয়াড়দের জন্ম দিয়েছে।’ আবার বলিউডের কথা উঠতেই ‘ডিডিএলজে’-র কথাও বলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here