farah-and-srk

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের প্রিয় বন্ধুদের মধ্যে অন্যতম হলেন ফারহা এবং শাহরুখ। ফারহার প্রায় প্রত্যেকটা ছবিতেই মুখ্য চরিত্রে দেখা গিয়েছে অভিনেতাকে। ইন্ডাস্ট্রিতে ফারহার ১৫ বছর পূর্ণ হল। ‘মে হু না’ দিয়ে যাত্রাটা শুরু করেছিলেন ফারহা খান। এরপর ‘ওম শান্তি ওম’, হ্যাপি নিউ ইয়ার’-এর মতো ছবিতে দেখা যায় ‘বাদশা’ খানকে। ফের ১৫ বছর পর  পরিচালনার দায়িত্ব সামলাতে চলেছেন তিনি। তবে এই যাত্রায় শুধু ফারহা নন রয়েছেন রোহিত শেট্টিও। তবে তিনি ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন।

শাহরুখের সঙ্গে কাজ করা নিয়ে ফারহা বলেন, আমি তাঁকে ভালোবাসি। তাঁর সঙ্গে আমার বন্ধুত্ব অনেক দিনের। শাহরুখের পরিবার এবং আমার পরিবার এক। তাঁর সঙ্গে কাজ করতে ভালোই লাগে। কাজ করার ইচ্ছেও রয়েছে। কিন্তু এখন নতুন ছবির ওপর ফোকাস রয়েছে আমাদের। ছবির স্ক্রিপ্ট থেকে শুরু করে সংলাপ সবকিছুই সাজাতে হচ্ছে। তারপরেই পরের পদক্ষেপ নেওয়া যাবে। রোহিতের সঙ্গে কাজ করা নিয়ে পরিচালক জানান, এই প্রথমবার আমরা একসঙ্গে কাজ করতে চলেছি। রোহিত খুব ভালোমানুষ। তিনি আরও বলেন, ছবির স্ক্রিপ্ট প্রায় শেষ হয়ে গেছে। ছবিতে কে থাকবেন সেই বিষয়ে মুখ না খুললেও, শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশ্যে অনেক কিছুই জানা গিয়েছে। শোনা গিয়েছে, ফারহার এই নতুন ছবিতে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে।

‘সত্তে পে সত্তা’ ছবির রিমেক করতে চলেছেন তিনি। আর এই ছবিতে দীপিকাকেই মুখ্য চরিত্রে নিতে চলেছেন তিনি। একটি শো’তে পরিচালক জানান, তিনি ‘সত্তে পে সত্তা’-র রিমেক করতে চান। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই ছবিতে ক্যামিও করতে পারেন অমিতাভ বচ্চন এবং হেমা মালিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here