মহানগর ওয়েবডেস্ক: ভারতীয় ক্রিকেটকে শেষ করে পালিয়ে গেলেন শশাঙ্ক মনোহর। সাফ এই ভাষায় তোপ দাগলেন প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট ও আইসিসি চেয়ারম্যান এন শ্রীনিবাসন। ‘দ্য টাইমস অফ ইন্ডিয়া’-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিস্ফোরণ ঘটালেন শ্রীনি। এমনকী মনোহরকে দেশ বিরোধী বলেও কটাক্ষ করেছেন শ্রীনি।

বুধবার আইসিসি-র চ্যারম্যান পদ থেকে সরে আসেন মনোহর। ২০১৫ সালে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার স্বতন্ত্র চেয়ারম্যান পদে যোগ দেন মনোহর। এরপর দু’বছর করে করে মোট দু’বার কার্যমেয়াদ সামলান। মনোহর চাইলে তার কার্যমেয়াদ আরও দু’বছর বাড়াতে পারতেন। আইসিসি-র চেয়ারম্যান পদে দু’বছর করে মোট তিনটি মেয়াদ থাকা যায়। কিন্তু মনোহর সরে আসেন। এখন হংকংয়ের ইমরান খোয়াজা অন্তর্বতী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব সামলাবেন।

শ্রীনির একের পর এক মিসাইল নিক্ষেপ করেছেন মনোহরকে লক্ষ্য করে। তিনি বলছেন, “আমার ব্যক্তিগত ভাবে মনে হয় ও ভারতীয় ক্রিকেটের বিরাট ক্ষতি করে দিয়েছে। তার প্রভাব ভোগ করছে দেশের ক্রিকেটের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষ। খেলায় ভারতের অর্থনীতি, থেকে আইসিসি-তে ইন্ডিয়ার সুযোগ, সবই নষ্ট হয়েছে। ও একজন ভারত বিরোধী। আইসিসি-তে বসে বিশ্ব ক্রিকেটে ভারতের গুরুত্ব কমিয়েছে। আর ও বুঝে গেছে যে, ভারতীয় নেতৃত্বের সমর্থন পাবে না,  কেউ এখন ওকে আর পাত্তা দেবে না। তাই সেটাকে পালানোর রাস্তা করে চলে গেল। মনোহর চলে যাওয়ায় আজ সকলে খুশি হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here