ডেস্ক: সুনন্দা পুষ্কর রহস্যমৃত্যু মামলায় দিল্লির একটি আদালত কংগ্রেস সাংসদ শশী থারুরকে তলব করেছে। আদালতের বক্তব্য, শশী থারুরকে তলব করার মতো উপযুক্ত প্রমান তাঁদের হাতে রয়েছে। দিল্লির চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সমর বিশাল বলেন, থারুরের বিরুদ্ধে ওঠা পারিবারিক হিংসা ও তাঁর স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ায় গুরুতর অভিযোগ রয়েছে।

এদিকে, মামলার শুনানিতে বিচারক সমর বিশাল মন্তব্য করেন, ‘শশী থারুরের বিরুদ্ধে মামলার সব নথি ভালো করে দেখা হচ্ছে। আইনজীবীদের কথাও শোনা হচ্ছে। পাশাপাশি, চার্জশিটে সুনন্দা পুষ্করকে আত্মহত্যার জন্য প্ররোচনা এবং তাঁর প্রতি অমানবিক আচরণের অভিযোগও করা হয়েছে।

অন্যদিকে, সুনন্দা মামলায় রীতিমতো চাপে আছেন কেরালার কংগ্রেস সাংসদ শশী থারুর। গ্রেপ্তারি এড়াতে আগাম জামিন চাইলেন ৭ জুলাই প‌র্যন্ত। তবে তাঁর বিরুদ্ধে ওঠা এই মামলাকে ভিত্তিহীন বলে দাবি করলেও, গ্রেপ্তারির সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিচ্ছেন না তিনি। সুনন্দা পুষ্কর মামলায় পুলিশের কাছে থাকা ৩ হাজার পাতার চার্জশিটে অভিযুক্ত হিসেবে থারুরের নামই উল্লেখ করা আছে। অন্যদিকে, সাংসদের পরিচারক নারায়ণ সিংহকে প্রধান সাক্ষী হিসেবে উল্লেখ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here