ডেস্ক: স্ত্রী সুনন্দা পুষ্কর মামলায় এবার বিপদ বাড়ল কংগ্রেস নেতা শশি থারুরের। সুনন্দা পুষ্কর হত্যা মামলায় অভিযুক্ত হিসাবে আগামী ৭ জুলাই তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে দিল্লির আদালত। কংগ্রেসের তিরুঅনন্তপুরমের এমপি শশি থারুর যে সুনন্দা পুষ্কর মামলায় জড়িত তার যথেষ্ট প্রমাণ রয়েছে, এমনটাই দাবি করেছেন মুখ্য মেট্রপলিটান ম্যাজিস্ট্রেট সমর বিশাল।

ইতিমধ্যেই শশি থারুরের বিরুদ্ধে প্রায় ৩০০ পাতার একটি চার্জশীট প্রকাশ করেছে পুলিশ। যেখানে এই হত্যা মামলায় রীতিমতো অভিযুক্ত হিসাবে রয়েছে শশি থারুরের নাম। দিল্লির পাটিয়ালা হাউস আদালতে পুরো চার্জশীট খতিয়ে দেখার পর আগামী ৭ জুলাই আদালতে শশিকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে আদালত। আসন্ন লোকসভা নির্বাচনে যখন কংগ্রেসের হাত ধরে যখন একে একে জোটবদ্ধ হচ্ছে বিরোধী শিবির সেখানে শশি থারুর যদি এই হত্যা মামলায় বিপাকে পড়েন তবে কংগ্রেসের ঘরে যে বিপদ বাড়বে তা নিশ্চিত।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৭ জানুয়ারি দিল্লির লীলা প্যালেস হোটেলের একটি ঘরে রাত ৯টা নাগাদ মৃত অবস্থায় পাওয়া যায় সুনন্দা পুষ্করকে। এদিনই তাঁর একটি সাংবাদিক বৈঠক করার কথা ছিল। তার আগেই রহস্যজনকভাবে মৃত্যু হয় সুনন্দার। তাঁর শরীরে মেলে একাধিক ক্ষতচিহ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here