Parul

মহানগর ডেস্ক: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ট্রেন্ড চলছে সেটি হল q&a। অর্থাৎ প্রশ্ন করুন জবাব দেবো। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে এবার দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। যেখানে তিনি একজনের মন্তব্যের জবাব দিতে গিয়ে জানিয়েছেন, নেড়া যেমন একবারই বেলতলায় যায় তেমনি তিনি একবারই বিয়ে করেছেন। আর তিনি কোনদিন ছাদনা তলার দিকে যাবেন না।

ads

গত ৪ জুলাই ইনস্টাগ্রামের একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানিয়েছিলেন যে, আমার সম্পর্কে কি জানতে চান তা কমেন্টবক্সে লিখুন। আমি রোজ সেই প্রশ্নের জবাব দেবো। এই ভাবেই শুরু হয় যাত্রা। এরপর একের পর এক প্রশ্ন আসতে থাকে অভিনেত্রী কাছে।

সম্প্রতি অভিনেত্রী কাছে একটি প্রশ্ন আসে বিয়ে নিয়ে। সেখানে মঙ্গলবার শ্রীলেখা মিত্রকে একজন অনুরাগী প্রশ্ন করেছেন যে, আপনি এমন ভাবে প্রশ্ন করতে বলেছেন যেন একেক বার একেক জনকে বিয়ে করতে বলবেন। সেই নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, নেড়া একবারই বেলতলায় যায়। আর তিনি বিয়ে ইতিমধ্যে করে ফেলেছেন। তাই ছাদনা তলায় যাওয়ার আর কোনো প্রশ্নই আসে না।

উল্লেখ্য, সম্প্রতি অংশুমান প্রত্যুষের সিনেমার কাজ শেষ করেছেন অভিনেত্রী। সেই ছবিতে শ্রীলেখা মিত্র এর সঙ্গে কাজ করছেন প্রিয়াংকা সরকার, গৌরব চক্রবর্তী ও শান্তিলাল মুখোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here