মহানগর ওয়েবডেস্ক: তিনি সদ্য জয়ী বিজেপি সাংসদ। তাই সাফল্যের সঙ্গে সঙ্গে বিতর্কের শিরোনামে থাকা দেশজুড়ে বিজেপির যে কয়েকটি নেতা সর্বদা কুমন্তব্যের জন্য জায়গা করে নিয়েছেন সংবাদ শিরোনামে, সেই তালিকায় এবার নিজেকে ঢুকিয়ে নিলেন মধ্যপ্রদেশের গুনার বিজেপি সাংসদ কে পি যাদব। সম্প্রতি ওই রাজ্যের অশোকনগর জেলার মহিলা জেলা শাসককে উদ্দেশ্য করে জঘন্য ভাষায় আক্রমণ করেন তিনি। তাঁর দাবি, এখানকার প্রাক্তন সাংসদের পা চাটা ছিলেন ওই সরকারী অফিসার।

জানা গিয়েছে, গুনার ওই বিজেপি সাংসদ কেপি সিং সোমবার অশোক নগরে এবার খারাপ ফসলের কারণে বিক্ষোভ প্রদর্শন করছিলেন। কিন্তু সেই বিক্ষোভ অনুষ্ঠানে গ্রামবাসীদের দাবি দাওয়া সমৃদ্ধ স্বারকলিপি নিতে যাননি জেলা শাসক বা কোনও সরকারী কর্মী এরপরই রেগে আগুন হন বিজেপি সাংসদ। রাগের মাথায় সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, এখানকার প্রাক্তন যে সাংসদ ছিলেন (জ্যোতিরাদিত্য সিন্ধ্রিয়া) তাঁর পায়ে চুমু খেতে উনি গ্রামে গ্রামে পৌঁছে যেতেন। পাশাপাশি তিনি আরও বলেন, একজন সাংসদ যদি গ্রামের মানুষের সমস্যা শোনার জন্য গ্রামে উপস্থিত হতে পারেন তবে একজন জেলা শাসক আসতে পারছেন না কেন? মানুষ আমাকে সাংসদ বানিয়েছে আর আমি মানুষের জন্য কাজ করছি। বিজেপি সাংসদের এহেন মন্তব্যের পর বিপুল সংখ্যক বিজেপি কর্মীর ভিড় জমে জেলা শাসকের দফতরে। মহিলা জেলা শাসকের নিরাপত্তায় জোর দিতে তৎপর হয় সরকার।

উল্লেখ্য, এর আগে মধ্যপ্রদেশের গুনা শিবপুর লোকসভা আসনে কংগ্রেসের সাংসদ ছিলেন কংগ্রেসের জ্যোতিরাদিত্য সিন্ধ্রিয়া। তবে ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপির কে পি যাদবের কাছে হেরে যান তিনি। ফলে মধ্যপ্রদেশে জ্যোতিরাদিত্য সিন্ধ্রিয়ায় নিজের চিরকালের গড়ে বর্তমান সাংসদ কেপি সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here