অ্যাডাল্ট সিনেমাতে কাজ করব, কিন্তু ক্যামেরার সামনে সেক্স করব না: শার্লিন চোপড়া

0
76

মহানগর ওয়েবডেস্ক: ভারতবর্ষের প্রথম তারকা হলেন শার্লিন চোপড়া যিনি প্লেবয় ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশ্যুট করেন। এদিন বিস্ফোরক স্বীকারোক্তি করেছেন শার্লিন। তাঁকে জিজ্ঞাসা করা হয় পর্ন সিনেমাতে কাজ করতে চান কিনা? শার্লিন জানান, ”আমার মনে হয় না, ক্যামেরার সামনে আমি যৌন দৃশ্যে অভিনয় করতে পারব না। হ্যাঁ দৃশ্যগুলিতে অভিনয় করতে পারি, কিন্তু বাস্তবে কিংবা ক্যামেরার সামনে অভিনয় করতে পারব না আমরা। অ্যাডাল্ট সিনেমাতে কাজ করতে পারব কিন্তু সঙ্গম দৃশ্যে অভিনয় করতে পারব না ক্যামেরার সামনে।” বলিউডে ‘কামসূত্র-থ্রিডি’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল শার্লিনের। যদিও এই সিনেমাতে পরবর্তীকালে অভিনয় করেননি শার্লিন। কারণ এই সিনেমার পরিচালকের সঙ্গে হাতাহাতি জড়িয়ে পড়েন শার্লিন। যদিও এই সিনেমা এখনও পর্যন্ত মুক্তি পাইনি ‘কামসূত্রা-থ্রিডি’।

আপাতত সোশ্যাল মিডিয়াতে স্বল্প পোশাকে নানা ফটোশ্যুট করতে দেখা যায় শার্লিনকে। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান,”আমার খুবই ভালো লাগে স্বল্প পোশাকে শ্যুট করতে। কী খারাপ আছে বলুন তো? মানুষ ভাবে মহিলারা যারা স্বল্প পোশাক পড়ে কিংবা ক্যামেরার সামনে শরীর দেখায় তাঁদের কোনও চরিত্র নেই।”

তিনি আরও জানান, ”আমি বুঝি না এটা কে আবিস্কার করেছে, পোশাক পড়লেই সে ভালো আর না পড়লেই খারাপ। শরীরের গোপন অঙ্গগুলিকে ঢাকতে হবে এই তো ব্যাপার। আমার শরীর কীভাবে ঢাকব আমি জানি। কে এই বোকা বোকা নিয়ম বানিয়েছে বলুন তো? অনেকেই আমাকে বলেন বেশি শরীর দেখিও না, আমি তাঁদের জিজ্ঞাসা করতে চাই। এই ব্যাপারে কী কোনও বই আছে? কত শতাংশ পোশাক পড়া যাবে আর কত শতাংশ পোশাক পড়া যাবে না। কেউ কী আমাকে বলে দেবে শরীরের কতটা অংশ আমি দেখাতে পারব আর কতটা পারব না?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here