Home Featured পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন শিল্পা শেট্টির স্বামী, বিস্ফোরক মন্তব্য বলিউডের দুই অভিনেত্রীর

পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন শিল্পা শেট্টির স্বামী, বিস্ফোরক মন্তব্য বলিউডের দুই অভিনেত্রীর

0
পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন শিল্পা শেট্টির স্বামী, বিস্ফোরক মন্তব্য বলিউডের দুই অভিনেত্রীর
Parul

মহানগর ডেস্ক: গতকালই মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। বহুদিন ধরেই তিনি নাকি পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। এমনটাই অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। গত ফেব্রুয়ারি মাসে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু তথ্যপ্রমাণ না থাকার কারণে সেই সময় তাকে গ্রেপ্তার করা যায়নি। কিন্তু অবশেষে সমস্ত তথ্য প্রমাণ জোগাড় করে গতকাল রাতে শিল্পপতি রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে।

আর জানা গিয়েছে, রাজ কুন্দ্রার হাত ধরেই এই জগতে এসেছিলেন পুনাম পান্ডে ও শার্লিন চোপড়া। মুম্বাই পুলিশকে বহুদিন আগেই এই তথ্য দিয়েছিলেন দুই অভিনেত্রী। অ্যাডাল্ট ভিডিও জগতে বেশ পরিচিত দুটি নাম হল শার্লিন চোপড়া ও পুনাম পান্ডে। প্রায় সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ও ভিডিও পোস্ট করেন তারা। জানা গেছে, অনেক আগে রাজ কুন্দ্রার প্রজেক্টে এই দুই অভিনেত্রী কাজ করেছিলেন।

এমনকি এটাও জানা গিয়েছে যে এক একটি প্রজেক্ট এর জন্য শার্লিন চোপড়ার রাজকুন্দ্রার থেকে ৩০ লক্ষ টাকা করে পেতেন। এরকম ঠিক ১৫ থেকে ২০ প্রজেক্টে কাজ করেছেন শার্লিন চোপড়া। এই কাজে শুধুমাত্র রাজকুন্দ্রা একা নন, আরও কয়েকজন যুক্ত ছিলেন। তবে মাস্টারমাইন্ড ছিল রাজ কুন্দ্রা।

মুম্বাই পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সোমবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। তার পরই রাতে তাকে গ্রেফতার করা হয়। এই ব্যাপারে জড়িত বিষয়ে যথেষ্ট প্রমাণ ছিল পুলিশের কাছে, সে কারণেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও জানা গিয়েছে যে, দেশীয় অ্যাপের মাধ্যমে পর্ন কন্টেন্টগুলি তৈরি করা হতো। তারপর সেগুলিকে বিদেশের এক ওটিটি প্লাটফর্মে আপলোড করা হতো। সাতদিন পর নাকি সেই পর্ন কন্টেন্টগুলি নিজের থেকেই ডিলিট হয়ে যেত। আর এই কাজে উঠতি অভিনেত্রী ও মডেলদের ব্যবহার করতেন রাজ কুন্দ্রা। প্রতিটি প্রোজেক্টের জন্য দু থেকে আড়াই লক্ষ টাকা করে দেওয়া হতো। এই সংস্থায় রাজ কুন্দ্রার নিজে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছেন।

উল্লেখ্য, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাদের প্রথম সন্তানের জন্ম হয়। এরপর গত বছর রাজ শিল্পার দ্বিতীয় সন্তান জন্ম নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here