kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে রাজ্য প্রশাসনের সংঘাত নতুন নয় এই রাজ্যে। রাজ্যপাল তার পদের অপব্যবহার করে প্রশাসনকে বারবার বিড়ম্বনায় ফেলে আক্রমণ করছেন বলে অভিযোগ শাসক দলের নেতাদের। ফলে রাজ্যপালকে একাধিকবার বিজেপি’র ক্যাডার বলে তোপ দেগেছেন শাসক দলের নেতারা। নানা ইস্যুতে দুই পক্ষের এই সংঘাত চলেই আসছে। এবার রাজ্যপাল ইস্যুতে পুলিশের দ্বারস্থ হল শিবসেনা। রাজ্যপালের নামে বিধাননগর পূর্ব থানায় অভিযোগ দায়ের করল বাংলার শিবসেনা।

বিধাননগর পূর্ব থানায় রাজ্যপাল জগদীপ ধনকড়ের নামে অভিযোগ দায়ের করলেন শিবসেনার রাজ্য সাধারণ সম্পাদক অশোক সরকার। তার অভিযোগ, গত ছয় থেকে সাত মাস ধরে রাজ্যপাল তাঁর কাজ না করে শুধুমাত্র টুইট করে যাচ্ছেন সরকারের বিরুদ্ধে। আমফান ও করোনা পরিস্থিতির মধ্যে উনি সব কথায় টুইট করছেন। একটা নির্বাচিত সরকারের বিরুদ্ধে সব রকম কার্যকলাপ করছেন। যে কথাগুলো প্রকাশ্যে আসা উচিত নয়, সেগুলিও সামনে আসছে। সরকার এবং রাজ্যপালের মধ্যে মিটিয়ে নেওয়া উচিত এই সংঘাত। উনি সাংবিধানিক প্রধান আর মুখ্যমন্ত্রী প্রশাসনিক প্রধান। দুই পক্ষের মধ্যে যদি কোনও মতবিরোধ থাকে, তবে ওনারা নিজেরা বসে মিটিয়ে নিন। পাবলিকলি আসা উচিত নয় বিষয়গুলি।

অশোকবাবুর আরও অভিযোগ, রাজ্যপাল জগদীপ ধনকড় বিজেপির মুখপাত্র হিসাবে কাজ করছেন। তিনি রাজভবনে বসে শুধু বিজেপি নেতাদের সঙ্গে কথা বলেন। অন্য কোনও দলকে সময় দিচ্ছেন না। রাজ্যপালের এই আচরণ মানা যায় না। তাই আজ বিধান নগর পূর্ব থানায় রাজ্যপালের নামে আমরা অভিযোগ দায়ের করলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here