Home Featured ভারত-পাকিস্তান নয়, আমাদের সম্পর্ক আমির খান-কিরণ রাওয়ের মতো, বিজেপি প্রসঙ্গে মন্তব্য শিবসেনার

ভারত-পাকিস্তান নয়, আমাদের সম্পর্ক আমির খান-কিরণ রাওয়ের মতো, বিজেপি প্রসঙ্গে মন্তব্য শিবসেনার

0
ভারত-পাকিস্তান নয়, আমাদের সম্পর্ক আমির খান-কিরণ রাওয়ের মতো, বিজেপি প্রসঙ্গে মন্তব্য শিবসেনার
Parul

মহানগর ডেস্ক:   মহারাষ্ট্রের রাজনৈতিক মহলে জোর জল্পনা। বিজেপির সঙ্গে শিবসেনা আর জোট করতে চলেছে। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ শিবসেনার সম্পর্কে মিষ্টি কথাও বলতে শুরু করেছেন। এই জল্পনার মধ্যে শিবসেনার নেতা সঞ্জয় রাউত বললেন, আমাদের সঙ্গে বিজেপির সম্পর্ক আমির খান ও কিরণ রাওয়ের মতো।

বলিউডে এখন সব থেকে চর্চিত খবর কিরণ রাও ও আমির খানের বিবাহ বিচ্ছেদ। ১৫ বছরের দীর্ঘ দাম্পত্যের পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। তবে একটি ভিডিয়ো বার্তায় কিরণ রাওয়ের হাত ধরে আমির খান বলেন, তাঁর আলাদা হয়ে গেলেও, তাঁদের বন্ধুত্ব এক থাকবে। তাঁরা একই পরিবারের অংশ হিসেবে থাকবেন।

আদতে কী বললেন শিবসেনার নেতা সঞ্জয় রাউত। সঞ্জয় রাউত বলেন, শিবসেনা আর বিজেপি ভারত পাকিস্তান নয়। আপনারা কিরণ রাও ও আমির খানকে দেখুন। বিজেপির সঙ্গে শিবসেনার সম্পর্কটা অনেকটা সেই রকম। সোমবারই অন্য দিকে, বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ বলেন, শিবসেনা কোনওদিন বিজেপির শত্রু ছিল না।

শিবসেনার সঙ্গে বিজেপির জোটের জোর জল্পনা শুরু হয়েছে। গত মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। এরপর থেকেই জল্পনা আরও জোড়াল হতে থাকে। ঠিক এর পর পরেই সঞ্জয় রাউত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেশের সর্বোচ্চ নেতার তকমা দেন। মহারাষ্ট্রে এনসিপি প্রধান শরদ পাওয়ার এর মধ্যেই ভোট কুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠক করতে শুরু করেছেন। ইতিমধ্যে দুবার প্রশান্ত কিশোর ও শরদ পাওয়ার বৈঠক করেন। বৈঠকে মহারাষ্ট্রে জোট ভেঙে যাওয়ার পর এনসিপির পদক্ষেপ কী হবে, সেই নিয়ে আলোচনা হয়েছে বলে বিশেষজ্ঞরা মনে করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here