shivsena and modi

Highlights

  • শিবসেনা নিজের মুখপাত্র সামনা-য় এই নিয়ে মোদীকে কটাক্ষ করেন এদিন
  • তিনি ছুটি নেননি, এটা কোনও সাংঘাতিক বিষয় নয়
  • সাধারণ মানুষ পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করেন যাতায়াত করেন। তাই তাদের অবসরে সময় কাটানোর জন্য ছুটির দরকার

মহানগর ওয়েবডেস্ক: নরেন্দ্র মোদী নাকি ছুটি নেন না। দিনের পর দিন নিরলসভাবে কাজ করে যান দেশের জন্য। অনুরাগীরা এমন দাবিই করে থাকেন প্রধানমন্ত্রীর সম্পর্কে। যা নিয়ে এবার জোর খোঁচা দিল প্রাক্তন অনুরাগীরা। শিবসেনা নিজের মুখপাত্র সামনা-য় এই নিয়ে মোদীকে কটাক্ষ করেন এদিন। সেখানে লেখা হয়েছে, প্রধানমন্ত্রীর মতো একজন ব্যক্তি মানুষের জন্য ঘণ্টার পর ঘণ্টা কাজ করবে এটাই প্রত্যাশিত। তাই তিনি ছুটি নেননি, এটা কোনও সাংঘাতিক বিষয় নয়। সামনা-য় লিখেছে শিবসেনা।

প্রধানমন্ত্রী হিসেবে বিলাসবহুল যানবাহনে তিনি যে চড়েন, সেই সুযোগ কিন্তু সাধারণ মানুষ পান না। এমনটাই এদিন লেখা হয়েছে সামনা-র সম্পাদকীয়তে। শিবসেনার যুক্তি, নরেন্দ্র মোদী বিলাসবহুল বিমানে চড়েন যার পিছনে কোটি কোটি টাকা খরচ হয়, কিন্তু সাধারণ মানুষ পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করেন যাতায়াত করেন। তাই তাদের অবসরে সময় কাটানোর জন্য ছুটির দরকার হয়।

এদিনের সামনা-য় নিজেদের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের নতুন সিদ্ধান্তেরও প্রশংসা করা হয়। সম্প্রতি সরকারি কর্মীদের জন্য সপ্তাহে ৫ দিন কাজের ব্যবস্থা করেছেন তিনি। সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েই বলা হয়, কৃষক ও শ্রমিকরদের একই ভাবে ছুটির দরকার রয়েছে। অন্যদিকে সরকারের এই সিদ্ধান্তে কর্মীরা যেহেতু খুশি, তাই বলা হয়েছে তারাও যেন নিজেদের কাজে অতিরিক্ত ছুটির প্রতিফলন দেখান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here