news bengali

মহানগর ওয়েবডেস্ক: জীবনযুদ্ধে হার মানলেন ইরফান খান। মাত্র ৫৪ বছর বয়সেই প্রয়াত হলেন এই জনপ্রিয় অভিনেতা। অবিশ্বাস্যকর খবরে মন ভেঙেছে বহু সিনেমা প্রেমীদের। দীর্ঘদিন নিউরো এন্ডোক্রাইন ক্যানসার রোগের সঙ্গে লড়াই করে বাড়ি ফিরেছিলেন। তবে এবার আর শেষরক্ষা হল না, গতকাল কোলনের সংক্রমণ নিয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন ইরফান। শারীরিক অবস্থার অবনতি করায় দ্রুত আইসি ইউতে বদলি করা হয় অভিনেতাকে।

কিন্তু এদিন আর লড়াই চালিয়ে যেতে পারলেন না তিনি। মৃত্যুর সঙ্গে যুদ্ধে হেরে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করলেন অভিনেতা। তার এই মৃত্যুর খবর সবার প্রথমে নিশ্চিত করেন তার বন্ধ ও বলিউডের পরিচালক সুজিত সরকার। এদিন তিনি টুইটার জানান, “আমার প্রিয় বন্ধু ইরফান। তুমি লড়াই করেই গিয়েছ। তোমাকে নিয়ে আমি গর্ব বোধ করি। আমাদের নিশ্চয় দেখা হবে আবার। সুতপা ও বাবিলের প্রতি সমবেদনা জানাই। তোমরাও প্রচুর লড়াই করেছ। সুতপা তুমি ইরফানের জন্য সবরকম চেষ্টা করেছ। ওম শান্তি, ইরফান স্যালুট। ”

এদিন সকাল থেকেই ইরফানের মৃত্যুর নানা খবর আসছিল সোশ্যাল মিডিয়াতে। কিন্তু সেগুলি ভুয়ো বলে দাবি করে তার পরিবারের লোকজন। কিন্তু পরিচালক সুজিত সরকারের মাধ্যমেই সকলে আসল সত্যিটা জানতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here