bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনা আতঙ্কের জেরে শ্যুটিং বন্ধ করার নির্দেশিকা জারি করেছে বলিপাড়া। কিন্তু টলিপাড়াতে এখনও পর্যন্ত করোনার জন্য শ্যুটিং বন্ধের আনুষ্ঠানিক নির্দেশিকা কিছুই জারি করা হয়নি। কিন্তু অলিখিতভাবেই কিছু প্রযোজকদের উদ্যোগে বন্ধ হচ্ছে একাধিক ছবির কাজ, পিছিয়ে যাচ্ছে একাধিক সিনেমার মুক্তি।

২৭ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল তাপস পালের ‘বাঁশি’ ছবির। সেই ছবির মুক্তির দিনও পিছিয়ে গিয়েছে বলে খবর। মুক্তি পিছিয়েছে রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’ ছবির। এই মুহূর্তে সিনেমাহলে প্রদর্শিত হচ্ছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’, ‘পার্সেল’ ছবি এদিকে গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশের পড়ে এদিন বন্ধ হয়েছে একাধিক পেক্ষাগৃহ। তাই মুক্তিপ্রাপ্ত ছবিগুলি আগামী ৩১ মার্চ সিনেমাহল খুললে আবার মুক্তি দেওয়া হবে কিনা সেই বিষয়ে কিছুই জানা যায়নি। শ্যুটিং বন্ধ হয়েছে একাধিক ছবির। মৈনাক ভৌমিকের ‘চিনি’, দেবের ‘গোলন্দাজ’, ‘কমান্ডো’, ব্রাত্য বসুর ‘ডিকশনারি’, শিবপ্রসাদ-নন্দিতা রায়ের ‘হামি টু’, শ্রীমন্ত সেনগুপ্তের ‘আবার বছর কুড়ি পরে’ এছাড়াও একাধিক ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ভিনদেশ থেকে শ্যুটিং বন্ধ করে ফিরে আসছেন মিমি-জিৎ ও সৃজিত মুখার্জী-প্রসেনজিৎরা।

৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হয়েছে হইচই-এর একাধিক ওয়েব সিরিজের শ্যুটিং। যদিও এখনও পর্যন্ত বন্ধ করা হয়নি সিরিয়াল ও রিয়্যালিটি শোয়ের শ্যুটিং-এর কাজ। যদিও এদিন টলিপাড়ার শ্যুটিং-এর ভবিষ্যৎ নিয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে নন্দনে। সূত্রের খবর, ওই সম্মেলনে উপস্থিত থাকার কথা মন্ত্রী অরূপ বিশ্বাস, স্বরাষ্ট্রমন্ত্রী আলাপন বন্দ্যোপাধ্যায় ও টলিপাড়ার একাধিক প্রযোজক ও কলাকুশলীদের। সূত্রের খবর, এই সম্মেলনেও টলিপাড়ার আগামীর ভবিষ্যৎ নিয়ে বিস্তারিত আলোচনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here