Parul

মহানগর ডেস্ক : গত এক মাস ধরে করোনার প্রকোপে রাজ্য জুড়ে চলেছে লকডাউন। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় লকডাউন তুলে নিলেও করোনা বিধিনিষেধের মেয়াদ বাড়িয়েছেন। আগামী ১ জুলাই পর্যন্ত চলবে এই বিধিনিষেধ। লোকাল ট্রেন, বাস আপাতত বন্ধ থাকলেও বেশ কিছু ক্ষেত্রে ছাড় পাওয়া গিয়েছে। ছাড় মিলেছে শুটিং ক্ষেত্রেও। টলিপাড়ার ইউনিট প্রতি ৫০ জন কর্মীকে নিয়ে শুটিং শুরু করার অনুমতি দিয়েছে রাজ্য সরকার।

ads

তবে, শুটিংয়ের অনুমতি মিললেও মানতে হবে কড়া বিধিনিষেধ। পড়তে হবে মাস্ক, ব্যবহার করতে হবে স্যানিটাইজার। শারীরিক দুরত্ববিধিও বজায় রাখতে হবে। সেই মতই বিভিন্ন স্টুডিওতে করা হয়েছে স্যানিটাইজেশন। রাজ্য সরকারের শর্ত অনুযায়ী ১৬ জুন থেকে চালু হওয়ার কথা ছিল শুটিং। এদিন কল টাইম অনুযায়ী হাজির হয়েছিলেন শিল্পীরা। তবে শুরু হয়নি শুটিং।

সূত্রের খবর অনুযায়ী, শিল্পীরা কল টাইম অনুযায়ী চলে এলেও দেখা মেলেনি একাধিক টেকনিশিয়ানদের। ফলে চালু করা যায়নি শুটিং। লকডাউনের কারণে বন্ধ ছিল একাধিক ধারাবাহিকের শুটিং। কিছু ধারাবাহিক শ্যুট ফ্রম হোম পক্রিয়ায় চলছিল। যদিও সেই সব ধারাবাহিকের বিরুদ্ধে ফেডারেশন একাধিক অভিযোগ নিয়ে এসেছে। কিন্তু সব মিলিয়ে ধারাবাহিকের শুটিং এখন প্রশ্নের মুখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here