bengali news

মহানগরের ওয়েবডেস্ক: ঘটা করে শুরু হয়েছিল পৃথ্বীরাজ চৌহানের জীবনীর শ্যুটিং। যশ রাজ ফিল্মসের প্রযোজনায়, পরিচালক চন্দ্র প্রকাশের হাত ধরে বড়পর্দায় আসার কথা পৃথ্বীরাজের বায়োপিক। এই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করার কথা অক্ষয় কুমারের। করোনার আতঙ্কের মাঝেই রাজস্থানে চলছিল এই ছবির শ্যুটিং। কিন্তু বিপত্তি ঘটল শ্যুটিং-এর মাঝেই।

সূত্রের খবর, অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ ছবির শ্যুটিং চলাকালীন তাণ্ডব চালিয়েছে করনি সেনার জয়পুর শাখার সদস্যরা। সূত্রের খবর, এই ছবির শ্যুটিং চলাকালীনই পরিচালকের বারণ করা সত্বেও জোর করে ফ্লোরে ঢুকে যান করনি সেনার সদস্যরা। যদিও সেই সময় অক্ষয় কুমার উপস্থিত ছিলেন না শ্যুটিং ফ্লোরে। এক সংবাদমাধ্যমকে পরিচালক জানিয়েছেন, ”শ্যুটিং চলাকালীন একদল করনি সেনার সদস্যরা আসেন আর ছবির শ্যুটিং বন্ধ করতে বলেন।”

জয়পুরে ‘পৃথীরাজ’ ছবির শ্যুটিং সেটে করনি সেনার আক্রমণ প্রসঙ্গে প্রতিক্রিয়া দেননি অক্ষয় কুমার। করনি সেনার এই আক্রমণের বিষয়ে তাদের দলের একজন সদস্য জানিয়েছেন, ”পৃথ্বীরাজ চৌহানকে প্রেমিক হিসাবে বড়পর্দায় তুলে ধরা যাবে না। পরিচালককে আমাদের নিশ্চিত করতে হবে যে ছবিতে পৃথ্বীরাজের প্রেমের দৃশ্য নেই। শুধুমাত্র মুখে বললেই হবে না, আমদের এই বিষয়ে লিখিত দিতে হবে।”

যদিও করোনা আতঙ্কের জেরে আজ থেকেই বলিপাড়াতে বন্ধ হচ্ছে সকল ছবির শ্যুটিং। ভারতে একাধিক জায়গায় চলছিল ‘পৃথ্বীরাজ’ ছবির শ্যুটিং। রাজস্থান, হরিয়ানা, জয়পুর, পঞ্জাবে হয়েছে অক্ষয়ের এই ছবির শ্যুটিং। অক্ষয় ছাড়াও ‘পৃথ্বীরাজ’ ছবিতে ‘সংযুক্তা’র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রাক্তন মিস ইউনিভার্স মানুষী চিল্লারকে। চলতি বছরের দীপাবলিতেই মুক্তি পাবে ‘পৃথ্বীরাজ’। এটি প্রথম নয়, এর আগেও করনি সেনা পরিচালক সঞ্জয় লীলা বনশালির উপর হামলা চালায়। ‘পদ্মাবত’ ছবির শ্যুটিং চলাকালীন পরিচালকের গায়ে হাত তুলতেও দেখা যায় করনি সেনার সদস্যদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here