bengali news

মহানগর ওয়েবডেস্ক: কড়া সতর্কতা, পরিস্থিতি সামাল দিতে সরকারের একের পর এক উদ্যোগ। করোনা নিয়ে একাধিক পদক্ষেপ নেওয়া সত্বেও সংখ্যাটি বেড়েই চলেছে ভারতে। করোনার জেরে বিশ্বের নানা প্রান্তে বন্ধ হয়েছে ছবির শ্যুটিং। ভারতেও এবার বন্ধ হচ্ছে একাধিক ছবির শ্যুটিং। যার মধ্যে তালিকায় প্রথম রয়েছে শাহিদ কাপুরের ‘জার্সি’ ছবি। গতকাল অভিনেতা ট্যুইট করে জানিয়েছেন, ”এই সময়টা আমাদের নিজেদের সাবধানতা অবলম্বন করাটা জরুরি। সমাজের ভালোর জন্য কিংবা আমার চারপাশে থাকা মানুষদের স্বাস্থ্যের কথা মাথায় রাখাটা খুবই জরুরি এই মুহূর্তে। করোনার হাত থেকে বাঁচতে নিজেদেরই উচিত সাবধানতা অবলম্বন করা। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি জার্সি শ্যুটিং এখন কিছুদিনের জন্য বন্ধ রাখা হবে। যাতে শ্যুটিং ইউনিটের প্রত্যেকটা সদস্য নিজের পরিবারের পাশে এই সময়টাতে থাকতে পারে। দায়িত্ববাণ হন, সুস্থ থাকুন।”

বলিউডের ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শও ‘জার্সি’ শ্যুটিং বন্ধের কথা জানিয়েছেন গতকাল। ২৮ অগস্ট বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল শাহিদের জার্সির। এই ছবিতে শাহিদ ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ কাপুর ও ম্রুনাল ঠাকুরকে। শুধুমাত্র ‘জার্সি’ নয়, করণ জোহারের ‘তখত’, অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ ও অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিংও ভারতে বন্ধ করে দেওয়া হয়েছে, করোনা আতঙ্কের জেরে। এদিকে হৃত্বিক ও সলমন খান নিজেদের বিদেশ যাত্রাও স্থগিত রেখেছেন করোনার সংক্রমণের কথা মাথায় রেখেই।


এই ভাইরাসের সংক্রমণের কথা মাথায় রেখেই কেরালা, কর্ণাটক, মহারাষ্ট্র, দিল্লি ও জম্মু-কাশ্মীরে বন্ধ রাখা হয়েছে পেক্ষাগৃহ। শনিবার পর্যন্ত যে সংখ্যাটা ছিল ৮৪, রবিবার সকাল পর্যন্ত শেষ পাওয়া খবরে সেই সংখ্যাটাই দাঁড়িয়েছে ১০৭। ফলে ধীরে ধীরে পরিস্থিতি যে উদ্বেগজনক হয়ে উঠছে তা অস্বীকার করছে না কোনও পক্ষই।সরকারি সূত্রে জানা গিয়েছে, সারা দেশের মধ্যে সবচেয়ে বেশি করোনা আক্রান্তের সংখ্যা এখন মহারাষ্ট্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here