bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনার জেরে টলিপাড়ায় আদও কী চলবে শ্যুটিং? কাল থেকেই এই বিষয় নিয়ে চলছে নানা জল্পনা। বলিউডের আর্টিস্ট ফোরামের তরফ থেকে গত রবিবারই জানিয়ে দেওয়া হয়েছে আগামী ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে সিরিয়াল, রিয়্যালিটি শো, ছবির শ্যুটিং। কিন্তু টলিপাড়ায় এখনও পর্যন্ত করোনা আতঙ্কের জেরে শ্যুটিং বন্ধের কোনও নির্দেশিকা দেওয়া হয়নি।

আজ এই বিষয় নিয়ে আর্টিস্ট ফোরাম ও ইম্পার জোড়া বৈঠক থাকলেও অজ্ঞাত কারণে তা বাতিল হয়ে যায়। সূত্রের খবর, টলিপাড়ায় শ্যুটিং-এর কাজ আগামীতে হবে কিনা সেই বিষয় নিয়ে আগামীকাল নন্দনে একটি জরুরি বৈঠক রয়েছে। সূত্রের খবর, সেই বৈঠকে উপস্থিত থাকবেন মন্ত্রী অরূপ বিশ্বাস, স্বরাষ্ট্রসচিব ও টলিপাড়ার কলাকুশলীরা। টলিপাড়াতে গুঞ্জন এই বৈঠকের পড়েই টালিগঞ্জের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

আজ নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক সম্মেলনের দিকে তাকিয়েছিলেন টলিপাড়ার কলাকুশলীরা। আর সেই সাংবাদিক সম্মেলন থেকেই মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ”আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ করা হোক রিয়্যালিটি শোয়ের শ্যুটিং।” এরই পাশাপাশি আগামী ৩১ মার্চ পর্যন্ত যাতে সমস্ত সিনেমাহল কিংবা থিয়েটার, অডিটোরিয়াম বন্ধ রাখা হয় সেই বিষয়েও অনুরোধ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে আজ সোমবার করোনার জেরে বলিউডের মতোই টলিপাড়ায় শ্যুটিং বন্ধ হবে কিনা সেই বিষয়ে আর্টিস্ট ফোরাম ও ইম্পার জরুরি বৈঠকের কথা ছিল। কিন্তু কলাকুশলী ও প্রযোজকদের সময় না হওয়ায় এদিনের আলোচনা স্থগিত রাখা হয়।

এদিকে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক সম্মেলনের পড়েই জানা যায় আগামীকাল টলিপাড়ার শ্যুটিং সংক্রান্ত বিষয় নিয়ে সাংবাদিক বৈঠক ডাকা হয়েছে। করোনা ভাইরাসের আতঙ্কের জেরে টলিপাড়ায় আগামীতে শ্যুটিং হওয়া নিয়ে যে অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে সেই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে এই বৈঠকেই। এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধের পড়েই বন্ধ হতে চলেছে কলকাতার একাধিক থিয়েটার হল। আগামী ৩১ মার্চ পর্যন্ত করোনা আতঙ্কের জেরে বন্ধ থাকবে কলকাতার একাধিক থিয়েটার হল। উত্তম মঞ্চ, মোহিত মঞ্চ, শরৎ সদন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here