দিলীপদের কাঁচকলা দেখিয়ে দিদির ডাকে ফিল্ম ফেস্টিভ্যালে হাসিখুশি মুডে শোভন-বৈশাখী

0

মহানগর ওয়েবডেস্ক: প্রিয় দিদির কাছে ভাইফোঁটা নিতে গিয়েছিলেন তাঁর কালীঘাটের বাড়িতে। তারপর জল্পনা চলছিল এবার তৃণমূল যোগ দেবেন শোভন চট্টোপাধ্যায়। তবে তৃণমূলের আমন্ত্রণ আসা সত্ত্বেও সকলকে অবাক করে তৃণমূল ভবনে পা ফেলেননি শোভন। ঠিক তেমনভাবেই শুক্রবার ফের সকলকে অবাক করে গেরুয়া শিবিরকে ‘কাঁচকলা’ দেখিয়ে ফের দিদির ডাকে ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে হাসিখুশি মুডে ধরা দিলেন শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার থেকে রাজ্যে শুরু হয়েছে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। প্রদীপ জ্বালিয়ে এদিন সেই উৎসবের সূচনা করেন অভিনেত্রী রাখি গুলজার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, মহেশ ভাট, মার্কিন অভিনেত্রী অ্যান্ডি ম্যাকডোয়েল সহ টলিউডের তারকারা। পাশাপাশি ছিলেন শাসক দলের ভিভিআইপি নেতা নেত্রীরা। সেখানে ক্যামেরা ঘুরতেই এক ঝলকে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। হাসিখুশি মুডে ফিল্ম ফেস্টিভ্যাল উপভোগ করছেন তারা। বিজেপির সঙ্গে দূরত্ব বাড়িয়ে কখনও তৃণমূল তো কখনও মমতা সরকারের অনুষ্ঠানে তাঁর উপস্থিতি জল্পনা চড়াচ্ছে ভালোই। অপেক্ষা একটাই কবে তিনি সাড়ম্বরে তৃণমূলে যোগ দেন।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট সাড়ম্বরে তৃণমূল ছেড়ে বিজেপির জমিতে পা রেখেছিলেন শোভন চট্টোপাধ্যায়। তবে গেরুয়া সঙ্গ খুব বেশিদিন ভালোলাগেনি তাঁর। একদিনের জন্য রাজ্যবিজেপির দলীয় দফতরে পা রাখার পর আর সেভাবে বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি তাঁকে। এরপর ভাইফোঁটার দিন হঠাৎ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁকে। এরপরই চড়ে জল্পনা। তা আবার নতুন মাত্রা পায় রাজ্য সরকারের তরফে শোভন চট্টোপাধ্যায়ের নিরাপত্তা ফিরিয়ে দেওয়ায়। এত কিছুর পর বিজেপির সঙ্গে দুরত্ব বাড়িয়ে এবার দিদির ডাকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মাঝে ধরা দিলেন শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here