নাচটা আমার পছন্দের, ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র সুযোগ হাতছাড়া করিনি: শ্রদ্ধা

0
152
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র জন্য নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনা কাইফ। হঠাৎই ক্যাটরিনার বদলে নির্মাতারা বেছে নেন শ্রদ্ধা কাপুরকে। ছবি থেকে ক্যাটরিনার বেরিয়ে যাওয়া এবং শ্রদ্ধার আসা কোনওটাই দর্শকদের কাছে খুব একটা স্পষ্ট নয়। তবে এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন শ্রদ্ধা কাপুর। তিনি বলেছেন, নাচটা তাঁর ভীষণ পছন্দের। তাই কোনও কিছুই না ভেবে রাজি হয়ে যান এবং সেই সময় তিনি সাইনার বায়োপিকের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন যা কোনও কারণে হয়ে ওঠেনি। অভিনেত্রী আরও বলেন, কোনওটাই ভেবে চিন্তে হয়নি। ঘটনাগুলো ঘটে গেছে। সাইনার বায়োপিকে কাজ করা হয়নি। আর সেই সময় তাঁর কাছে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র সুযোগ আসে যা তিনি গ্রহণ করে নিয়েছিলেন।

kolkata bengali news

সম্প্রতি এক সাক্ষাতকারে শ্রদ্ধা জানিয়েছেন, ‘আমার মনে হয় যেই কাজটা করলে তুমি খুশি থাকবে তা করাটাই ভাল। সাইনা নেহওয়ালের বাইয়োপিকে কাজ করা হয়নি। কোনও কারণে ছবিটা হয়তো হয়নি। তবে পুরনো জায়গায় ফিরে এসে ভাল লাগছে। ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ নিয়ে উচ্ছ্বসিত আমরা সকলেই। নাচ আমি পছন্দ করি। ‘ABCD’-র পুরনো দলে ফিরে যেতে পেরে ভাল লাগছে। সবকিছু অসাধারণ। ছবির চরিত্রগুলো একেবারেই আলাদা এবং বেশ মজাদার। আমি বেশ খুশি। প্রত্যেকের সঙ্গে ভাল সময়ও কাটিয়েছি।’ ছবিটি আগামী বছর মুক্তি পাবে। পরিচালনার দায়িত্বে আছেন রেমো ডি’সুজা। মুখ্য চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর এবং নোরা ফাতেহিকে।

প্রসঙ্গত, ‘সাহো’ বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে প্রভাস, শ্রদ্ধা, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদী, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মহেশ মাঞ্জরেকরকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here