kolkata bengali news

ডেস্ক: ফের একবার বড় পর্দায় আসতে চলেছে বাহুবলীর পরিচালক রাজামৌলির যাদু। নতুন ছন্দে, গল্পে সিনেমা প্রেমীদের মন জয় করতে নিয়ে আসছেন তাঁর পরবর্তী ছবি ‘আরআরআর’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, দক্ষিণী অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর-কে। জানা গিয়েছে, এই ছবিতে নতুন সদস্যের যোগদান হতে চলেছে। সেই নতুন সদস্যের নাম হতে পারে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

এই ছবিতে ব্রিটিশ অভিনেত্রী ডেইসি এডগার জোনসের অভিনয় করার কথা ছিল। এনটিআর-এর বিপরীতে তাঁর কাজ করার কথা ছিল বলে জানা গিয়েছে। কিন্তু মাঝপথেই তিনি ছবি ছেড়ে বেরিয়ে যান। এরপরেই শ্রদ্ধা কাপুরের নাম শোনা যাচ্ছে। এমনকি নির্মাতারা অভিনেত্রীকে প্রস্তাবও দিয়ে ফেলেছেন। ডেইসির ছবি থেকে সরে যাওয়া নিয়ে টিমের তরফ থেকে জানানো হয়েছে, কোনও কারণে কাজটি হয়ে উঠতে পারিনি। কিন্তু আমরা চাই ডেইসি নিজের জীবনে আরও সফল হোক এবং এভাবেই এগিয়ে যাক।

অন্যদিকে, নির্মাতারা ছবির জন্য অভিনেত্রী পেয়ে গিয়েছেন বলে আশা করা যেতে পারে। শোনা গিয়েছে, জুনিয়র এনটিআর-এর বিপরীতে দেখা যেতে পারে শ্রদ্ধা কাপুরকে। পাশাপাশি এই ছবির জন্য অভিনেত্রী পরিণীতি চোপড়ার নামও শোনা যাচ্ছে। জানা গিয়েছে, এই ছবিতে দেখা যেতে পারে বলি অভিনেতা অজয় দেবগণকেও। তবে ছবিতে নতুন মুখ হতে পারেন বরুণ ধাওয়ান এবং সঞ্জয় দত্ত। নির্মাতারা এই দুই অভিনেতাকে নিয়ে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন। যদিও প্রকাশ্যে তাঁরা কোনও কিছুই বলতে চাননি। জানা গিয়েছে, এই ছবিতে রামচরণ তেলেগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজুর চরিত্রে অভিনয় করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here