Home Featured দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না, আর্জি সাধন-কন্যার

দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না, আর্জি সাধন-কন্যার

0
দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না, আর্জি সাধন-কন্যার
Parul

মহানগর ডেস্ক: সঙ্কটজনক অবস্থায় মন্ত্রী সাধন পাণ্ডে। ফুসফুসে সংক্রমণ নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আগামিকাল, সোমবার এমআরআই করা হবে। বাবার সুস্থতা কামনায় সোশ্যাল মিডিয়ায় আর্জি জানিয়েছেন শ্রেয়া পাণ্ডে। পাশাপাশি ভিত্তিহীন প্রচার থেকে সকলে যেন বিরত থাকেন, তার আর্জিও জানিয়েছেন তিনি।

শ্রেয়া পাণ্ডের আবেদন জানিয়েছেন, “কিছু সোশ্যাল মিডিয়াতে আমার বাবার সম্পর্কে ভিত্তিহীন ভুল খবর ছড়ানো হয়েছে। এটি আমার পরিবার ও আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে। এই বিষয়ে অনবরত ফোন আসছে । দয়া করে এ জাতীয় জিনিস রটনা থেকে বিরত থাকুন। এটি সংবেদনশীল সময় এবং আমরা জানি যে আপনারা চিন্তিত, তাঁর শীঘ্রই সুস্থ হয়ে ওঠার জন্য আমাদের কেবল আপনাদের প্রার্থনা দরকার।’ তিনি আর‌ও জানান, তাঁর বাবা একজন যোদ্ধা, সকলের জন্য উনি আবার সুস্থ হয়ে উঠবেন। সকলকে তাঁর বাবার জন্য প্রার্থনা করার অনুরোধও করেছেন তিনি।

মন্ত্রীকে রোজ ৩০ শতাংশ অক্সিজেন দেওয়া হচ্ছে। পর্যবেক্ষণে রাখা হচ্ছে তাঁকে। তবে গুজবে কান না দেওয়ার জন্য অনুরোধ করেছেন তিনি। শনিবার রাত থেকেই সাধন পান্ডেকে নিয়ে নানা গুজব ছড়িয়েছে সামাজিক মাধ্যমে।তবে সেসবকে গুজব বলে উরিয়ে দেন কন্যা। তিনি রবিবার বিবৃতি দিয়ে তাঁর বাবার শারীরিক আবস্থার কথা জানান। সাধন পাণ্ডের আরোগ্য কামনায় আয়োজন করা হয়েছে পুজোর। যজ্ঞ সহ পুজা করেছেন কন্যা শ্রেয়া পান্ডে।

সূত্রের খবর, সাধন পাণ্ডের শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। ভেন্টিলেশনে রয়েছেন উনি। ফুসফুসের সংক্রমণ ছড়িয়েছে। হৃদস্পন্দনও অনিয়মিত। মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। যারা নিয়মিত পর্যবেক্ষণ করছেন মন্ত্রী সাধন পান্ডেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here