sanjay leela bhansali
sanjay leela bhansali

ডেস্ক: দেশের গোবলয়ে করনি সেনার তাণ্ডব অব্যাহত থাকার মধ্যেই গতকাল মুক্তি পেয়েছে পদ্মাবত। সেন্সর বোর্ড, সুপ্রিম কোর্ট কোনও কিছুরই পরোয়া না করে নিজেদের ধ্বংসাত্মক ক্রিয়া জারি রেখেছে রাজপুত সম্প্রদায়ের একাংশ। ছবিটি ঘিরে একাধিক তরজার মধ্যেই এবার পরিচালক সঞ্জয় লীলা বনশালির মা কেও রেয়াত করা হল না। প্রচারের আলোয় থাকার নেশায় এবার খোদ পরিচালকের মা’কে নিয়েই একটি সিনেমা বানানোর কথা ঘোষণা করল তারা।

যুক্তি? ‘সঞ্জয় লীলা বনশালি আমাদের মা-কে অপমান করেছেন। এবার আমরা ওকে দেখাব মা-কে কীভাবে সম্মান করতে হয়।’ রাজস্থানের চিত্তরগড়ে এই নিয়ে ইতিমধ্যেই একটি সাংবাদিক সম্মেলন করে সিনেমা বানানোর কথাটি ঘোষণা করে করনি সেনা। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, বনশালির মা-কে নিয়ে সিনেমাটি পরিচালনা করবেন অরবিন্দ ব্যাস। সিনেমাটির বাজেট অবশ্য বনশালির বাজেটের সামনে কিছুই নয়। এই সিনেমাটির বাজেট হতে চলেছে ৪-৫ কোটি টাকা। সিনেমাটির ‘মুহুরত’ও শিগগিরি হবে বলে জানা গিয়েছে। তবে এই সিনেমাটির নাম যা প্রস্তাব করা হয়েছে তা শোনার পর তাঁদের রুচি সম্পর্কে প্রশ্ন উঠে যেতেই পারে। জানা গিয়েছে, সিনেমাটির নাম হবে ‘লীলা কি লীলা’।

অন্যদিকে আজ ফের সঞ্জয় লীলা বনশালির মাথার দাম ধার্য করলেন অল ইন্ডিয়া ব্রজমন্ডল ক্ষত্রিয় রাজপুত মহাসভার সহ সভাপতি দিবাকর সিং। তিনি বলেন, যে পদ্মাবতের পরিচালকের মাথা কেটে এনে তাঁকে দিতে পারবে, সেই ব্যক্তিকে ৫১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। প্রসঙ্গত, এর আগে অভিনেত্রী দীপিকা পাডুকোনের মাথা কাটারও ফতোয়া দেন বিজেপি নেতা সুরজ পাল আমু। গতকালই তাঁকে গৃহবন্দি করার সিদ্ধান্ত নেয় হরিয়ানা সরকার।

শুধুমাত্র বনশালির মা-কে নিয়ে সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়েই খান্ত হয়নি করনি সেনা। পদ্মাবত মুক্তি পাওয়ার পর বনশালির ফোন নম্বরও ছড়িয়ে দেওয়া হয় রাজপুতদের মধ্যে। চলে হুমকি ও শাসানি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here