নেশায় আশক্ত ছিলেন শ্রুতি! মুখ খুললেন অতীত নিয়ে

0
857

মহানগর ওয়েবডেস্ক: সাউথ ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রুতি হাসান। অভিনয়ের পাশাপাশি সংগীত জগতেও জনপ্রিয়তা অর্জন করেছেন নায়িকা। বলিউডেও বেশ কয়েকটি ছবিতে সুন্দরীকে দেখাও গিয়েছে। তেলেগু অভিনেত্রী লক্ষ্মী প্রাসান্নার জনপ্রিয় শো’তে এসে অতীত নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। শ্রুতি বলেন, একটা সময়ে নেশায় আচ্ছন্ন হয়ে পড়েছিলেন তিনি। সারাদিন নেশা করতেন। যার ফলে সিনেমা থেকে তিনি দূরে সরে যাচ্ছিলেন।

kolkata bengali news

শ্রুতি বলেছেন, অ্যালকোহলের কারণে তিনি অনেক কিছু হারিয়েছেন। সারাদিন শুধু নেশায় মগ্ন থাকতেন। সিনেমা, কাজ সমস্ত কিছু তাঁর কাছ থেকে চলে যাচ্ছিল। একেবারে একা হয়ে পড়েছিলেন। অতিরিক্র হুউস্কি পান করার কারণে বেশ কয়েকবার অসুস্থও হয়ে পড়েন বলে জানান। কেরিয়ারে দিকে নজর দিতে পারছিলেন না। বেশ কয়েকটি ছবিও হাতছাড়া করতে হয় তাঁকে। যার কারণে তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন।

অভিনেত্রী আরও বলেন, এই অভ্যাস তিনি ছেড়ে দিয়েছেন।এখন অনেকটাই ভাল আছেন। গত বছর অসুস্থতার কারণে তাঁকে চিকিৎসার জন্য বিদেশে যেতে হয়েছিল। এরপর থেকে মদ পান করা ছেড়ে দেন।

প্রসঙ্গত, ‘লাক’ দিয়ে বলিউডে ডেবিউ করেছেন শ্রুতি হাসান। এরপর তাঁকে ‘ডি-ডে,’ ‘রামাইয়া ভাস্তাভাইয়া’, ‘রকি হ্যান্ডসম’, ‘গব্বর ইজ ব্যাক’, ‘ওয়েলকাম ২’-তে অভিনয় করতে দেখা গিয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here